hugRES67Thursday , 28 March 2024
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. আলোচিত সংবাদ
  6. ইসলাম ও জীবন
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. নির্বাচন
  12. বাংলাদেশ
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফ স্টাইল

অনিয়ম করে ভোটের খরচ তোলার ঘোষণা দিলেন নাটোর-১ আসনের এমপি

Link Copied!

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমার ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে। এই টাকা যেভাবেই হোক তুলবো। এতটুকু অনিয়ম করবো। এরপর এর করবো না- এমন মন্তব্য করেছেন নাটোর এক আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ।

মঙ্গলবার (২৬ মার্চ) লালপুর উপজেলা পরিষদের এক অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি। পরদিন বুধবার তার বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

আরো পড়ুন  প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দান বাক্সে চিঠি

এ বিষয়ে অনুষ্ঠানে উপস্থিত থাকা লালপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার বলেন, আমার কোনো মন্তব্য নেই। উনার বক্তব্য (সংসদ সদস্য) উনি বলেছেন, এটাতে আমার কোনো কথা নাই।

বক্তব্যের বিষয়ে সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেন, আমার বক্তব্যে এটা বোঝাতে চেয়েছি, যে অনেকেই এরকম করে। আমার বক্তব্য বিকৃতভাবে প্রচার করা হচ্ছে।

আরো পড়ুন  দিনে হিটস্ট্রোকের ভয়, চাঁদের আলোয় ধান কাটছে কৃষকরা

এ বিষয়ে দুর্নীতি প্রতিরোধ কমিটি নাটোর জেলা শাখার সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, সরকারি অনুষ্ঠানে প্রকাশ্যে একজন সংসদ সদস্যের এমন বক্তব্য খুব দুর্ভাগ্যজনক। তার (সংসদ সদস্যের) এমন বক্তব্যে তার সহকারী এবং দলীয় নেতাকর্মীরা দুর্নীতিতে উৎসাহিত হবেন। এটা একদিকে যেমন, পরিষ্কারভাবে শপথের লংঘন, অন্যদিকে নির্বাচনী বিধিরও লংঘন। নির্বাচনী ব্যয় অনুযায়ী একজন সংসদ সদস্য ১ কোটি ২৬ লাখ টাকা ব্যয় করতে পারেন না। এছাড়া সংসদ সদস্যের কাছে গঠনমূলক বক্তব্যেরও প্রত্যাশা জানান তিনি।

আরো পড়ুন  যাচ্ছিলেন ত্রাণ আনতে, সড়কেই ঝরলো পরিবারের ৪ সদস্যের প্রাণ

প্রিয় পাঠক, এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।  লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।