27 C
Dhaka
Saturday, July 13, 2024

‘রাগের মাথায়’ গাড়িচাপা দিয়ে দারোয়ানকে হত্যা করলেন বাড়ির মালিক!

রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন পূর্ব রাজাবাজার এলাকায় রাগের মাথায় ইচ্ছাকৃতভাবে গাড়িচাপা দিয়ে দারোয়ানকে হত্যার অভিযোগ উঠেছে বাড়ির মালিক ইঞ্জিনিয়ার মফিদুল ইসলামের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে এ ঘটনা ঘটে। নিহত দারোয়ানের নাম ফজলুল হক।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, রাগের মাথায় ইচ্ছাকৃতভাবে বাড়ির মালিক মফিদুল ইসলাম দারোয়ানের ওপর গাড়ি উঠিয়ে দেন। এতে ঘটনাস্থলেই ফজলুল হকের মৃত্যু হয়।

আরো পড়ুন  একসঙ্গে ৫ বন্ধুর মৃত্যু, এলাকায় শোকের মাতম

এক প্রত্যক্ষদর্শী জানান, বাসা থেকে মালিক গাড়ি বের করছিলেন। এ সময় দারোয়ান ফজলুল হক গেটের দরজা লাগিয়ে বাইরের দিকে তাকিয়ে ছিলেন। পেছন দিক থেকে গাড়িটা এসে ফজলুল হককে চাপা দিয়ে গেট ভেঙে বাইরে বেরিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যান ফজলুল হক।

নিহত ফজলুল হকের বোন বলেন, ‘সকাল ১০টার দিকে খবর পাইলাম একটা দুর্ঘনা ঘটছে। আমার ভাইরে মাইরা ফালাইছে। কে বা কারা মারছে জানতে চাইলে জানতে পারি বাড়িওয়ালা মাইরা পালাইছে। আমি প্রধানমন্ত্রীর কাছে এর সুষ্ঠু বিচার চাই।’

আরো পড়ুন  আব্বু-আম্মু ক্ষমা করে দিও, সকাল ১১ টায় আমাকে নিয়ে যাবা’

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ধারণা করা হচ্ছে ব্রেকে চাপ না দিয়ে এসকেলেটরে চাপ দেয়ায় এ দুর্ঘটনা ঘটেছে।

তিনি বলেন, ‘খবর পেয়ে আমরা দুর্ঘনাস্থল পরিদর্শন করি। সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ এবং গাড়িটি জব্দ করা হয়েছে। ভিকটিমের পরিবারের লোকজন এলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

নিহত ফজলুল হকের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

আরো পড়ুন  কমিশনের লোভে চিকিৎসক লেখেন দামি বিদেশি ওষুধ
সর্বশেষ সংবাদ