29 C
Dhaka
Thursday, July 25, 2024

অনন্ত-রাধিকার ‘সংগীত’, একদিনে কত নিচ্ছেন জাস্টিন বিবার?

আকাশ ছোঁয়া পারিশ্রমিক নিচ্ছেন পপ তারকা জাস্টিন বিবার। ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সংগীত অনুষ্ঠানে একদিন গান গাইতে আসার জন্য বিবার তার স্বাভাবিক পারিশ্রমিকের চারগুণ অর্থ নিচ্ছেন আম্বানি পরিবার থেকে।

অনন্ত ও রাধিকার বিয়ের অনুষ্ঠান হবে ১২ জুলাই থেকে ১৪ জুলাই টানা তিন দিন ধরে। সর্বপ্রথম ১২ জুলাই শুক্রবার মূল বিয়ের অনুষ্ঠান বা শুভ বিবাহের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে। এরপর শনিবার (১৩ জুলাই) শুভ আশীর্বাদ এবং রোববার (১৪ জুলাই) হবে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা বা মঙ্গল উৎসব। তবে বিয়ের পর্বে যাওয়ার আগে আম্বানি পরিবারে এ পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে অনেকগুলো প্রাক- বিয়ের অনুষ্ঠান।

আরো পড়ুন  নুসরাত ফারিয়ার সঙ্গে প্রেম করছেন জায়েদ খান?

সে ধারাবাহিকতায় এবার সংগীতের অনুষ্ঠান করতে চলেছেন তারা। আজ শুক্রবার (৫ জুলাই) আম্বানিদের মুম্বাইয়ের বাড়িতে অনুষ্ঠিত হবে অনুষ্ঠানটি। আর সংগীতের এ অনুষ্ঠানেই পারফরম্যান্স করবেন পপ তারকা জাস্টিন বিবার।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস ও দ্য ইকোনোমিক টাইমসের একটি প্রতিবেদন থেকে জানা যায়, আম্বানি পরিবারের অনুষ্ঠানে গান গাইতে আসা সব তারকার পারিশ্রমিককে ছাড়িয়ে গেছে বিবারের পারিশ্রমিক। আজ সন্ধ্যায় সুরের মুর্ছনা আর গানের জাদু ছড়াতে বিবার আম্বানি পরিবার থেকে নিয়েছেন ১০ মিলিয়ন ডলার বা ১ কোটি ডলার।

আরো পড়ুন  যেভাবে কুমিল্লায় পুলিশের হাতে ধরা পড়লেন প্রিন্স মামুন

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাওয়ের বরাতে এ তথ্য জানা গেছে। সংবাদ সংস্থাটি বলছে, ১০ মিলিয়ন ডলার ভারতীয় মুদ্রায় প্রায় ৮৩ কোটি রুপির সমান (বাংলাদেশী মুদ্রায় এর পরিমাণ ১১৭ কোটি টাকা)।

জানা গেছে, ব্যক্তিগত পারফরম্যান্সের জন্য বিবার সাধারণত পারিশ্রমিক নিয়ে থাকেন আড়াই থেকে ৬ মিলিয়ন ডলার। যা ভারতীয় মুদ্রায় দাঁড়ায় ২০ কোটি থেকে ৫০ কোটি রুপি।

আরো পড়ুন  ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী

এ হিসাবে সর্বনিম্ন স্বাভাবিক হারের চেয়ে চারগুণ অর্থ আম্বানি পরিবার থেকে নিচ্ছেন বিবার। এ অর্থ আম্বানি পরিবারের বিভিন্ন অনুষ্ঠানে গান গাইতে আসা রিহানা, শাকিরা, কেটি পেরি, বিয়োন্সে, পিট বুলের মতো তারকাদের পারিশ্রমিককেও ছাড়িয়ে গেছে।

সব তারকার পরিশ্রমিককে পেছনে ফেলা বিবারের এমন বিশাল পরিমাণ অর্থ পারিশ্রমিক জেনে অবাক নেটিজেনরা। অনন্ত-রাধিকার সংগীতে বিবারের পারফরম্যান্স দেখার জন্য তাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

সর্বশেষ সংবাদ