33 C
Dhaka
Friday, July 19, 2024

শিবসেনা নেতার উপর প্রকাশ্যে তরবারি নিয়ে হামলা (ভিডিও)

শিখদের নিয়ে বাজে মন্তব্য করায় পাঞ্জাবে হিন্দুত্ববাদী দল শিবসেনার এক নেতাকে প্রকাশ্যে কোপানোর ঘটনা ঘটেছে। সন্দ্বীপ থাপার নামের ওই নেতা নিজের স্কুটিতে করে যাচ্ছিলেন।

নিরাপত্তার জন্য তার সঙ্গে একজন পুলিশ সদস্যও ছিলেন। কিন্তু তা সত্ত্বেও শিখদের সশস্ত্র গোষ্ঠী ‘নিহঙ্গের’ দুই সদস্য তাকে তরবারি দিয়ে উপর্যুপরি আঘাত করেন।

নিহঙ্গের সদস্যরা তাদের নির্দিষ্ট নীল রঙের কাপড় পরে আসেন। এসে প্রথমে তারা শিবসেনার নেতার সঙ্গে কথা বলেন। ওই সময় এই নেতাকে হাতজোর করে ক্ষমা চাইতেও দেখা যায়। এরপর ধারবিহীন তরবারি দিয়ে তাকে কোপাতে শুরু করেন একজন। নিরাপত্তার জন্য তার সঙ্গে যে পুলিশ সদস্য ছিলেন তাকে আরেকজন সরিয়ে দেন। আঘাতের এক পর্যায়ে শিবসেনার নেতার স্কুটিসহ পড়ে যান। এরপর আরেকজন তার গলা ও মাথায় প্রচণ্ড জোরে আঘাত করতে থাকেন। আঘাত করা শেষে ওই দুইজন স্কুটি নিয়ে চলে যান।

আরো পড়ুন  মসজিদ নির্মাণে সহায়তা বাংলাদেশিদের ‘বিশেষ ধন্যবাদ’ জানালেন দাউদ কিম

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, হামলার শিকার এই শিবসেনা নেতার অবস্থা বেশ খারাপ। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, যারা প্রকাশ্যে এমন ভয়াবহ হামলা চালিয়েছেন তাদের শনাক্ত করা হয়েছে। এখন তাদের গ্রেপ্তারে অভিযান চালানো হবে।

সর্বশেষ সংবাদ