hugRES67Thursday , 28 March 2024
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. আলোচিত সংবাদ
  6. ইসলাম ও জীবন
  7. খেলাধুলা
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. নির্বাচন
  12. বাংলাদেশ
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফ স্টাইল

রাতভর নিখোঁজ, দিনে থানায় পাওয়া গেল গার্ডিয়ানের নূর মোহাম্মদকে

Link Copied!

রাতভর নিখোঁজের পর বৃহস্পতিবার (২৮ মার্চ) দিনের বেলায় থানায় সন্ধান মিললো গার্ডিয়ান পাবলিকেশন্সের কর্ণধার নূর মোহাম্মদ আবু তাহেরের। নাশকতার একটি মামলায় তাকে রাতেই আটক করে ডিবি পুলিশ। পরে বগুড়ার দুপচাঁচিয়া থানায় তাকে গ্রেফতার দেখানো হয়।

বুধবার (২৭ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে বগুড়াস্থ নিজ প্রতিষ্ঠান ইসলামিয়া হাসপাতাল থেকে গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ সদস্যরা তাকে আটক করার পর জিজ্ঞাসাবাদ শেষে থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয় জানিয়েছেন দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার। তিনি জানান, নাশকতার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

আরো পড়ুন  নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. ইউনূসের ৬ মাসের কারাদণ্ড

এর আগে, তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল, গতকাল রাত ১১ টার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

নূর মোহাম্মদ আবু তাহের দুপচাঁচিয়া উপজেলার গুনাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জামায়াত নেতা এবং তিনি গার্ডিয়ান পাবলিকেশন্সের কর্ণধার।

পুলিশ জানায়, একই সময় তার গাড়িচালক রাহিম খান এবং সহকারী রমজান আলীকেও গ্রেফতার করেছে পুলিশ।

আরো পড়ুন  সুপ্রিম কোর্ট বারে মারামারি: তিন সহকারী অ্যাটর্নি জেনারেল চাকরিচ্যুত

বাংলাভিশনের গুগল নিউজ ফলো করতে ক্লিক করুন
ওসি সনাতন চন্দ্র সরকার বলেন, নূর মোহাম্মদ আবু তাহেরকে ইউনিয়নের ভান্ডুরিয়া এলাকা থেকে এবং অপর দুজনকে গুনাহারের সাহেব বাড়ি রাস্তার মোড় থেকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বাংলাদেশ জামায়াতে ইসলামীর স্থানীয় নেতা নূর মোহাম্মদ আবু তাহের ১৪ হাজার ৯০৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

আরো পড়ুন  ৮৭ হাজার টাকার মদ খেয়েও পার্সেল চেয়েছিলেন পরীমণি

প্রিয় পাঠক, এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।  লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।