27 C
Dhaka
Sunday, May 12, 2024

আ. লীগ সরকার ইসরায়েলের সাথে আছে: ইসলামী আন্দোলন

পাসপোর্ট থেকে ‘এক্সেপ্ট ইসরায়েল’ কথাটি তুলে নেয়া হয়েছে। ইসরায়েল থেকে বাংলাদেশে বিমান নেমেছে। এটা একটি সংকেত, সরকার ইসরায়েলের সাথে আছে— এমন মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েব আমীর সৈয়দ ফয়জুল করিম।

শুক্রবার (১০ মে) দুপুরে ফিলিস্তিনে ইসরায়েলের আগ্রাসন বন্ধ ও ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসেবে স্বীকৃতি প্রদানের দাবিতে বায়তুল মোকাররম মসজিদের সামনে এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

আরো পড়ুন  চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কিডনি বিক্রি, ক্রেতাও বাংলাদেশি

সৈয়দ ফয়জুল করিম বলেন, দেশে ইসরায়লের নব্য দালাল আছে। তেল আবিব থেকে ঢাকায় বিমান আসার বিষয়ে সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষ যে ব্যাখ্যা দিয়েছে, তা আমরা মানি না। এটি একটি আন্তর্জাতিক চক্রান্ত। সরকারের কাছ থেকে শুধু মায়াকান্না দেখি। কিন্তু তাদের কর্মকাণ্ডে প্রকাশ পায়, সরকার তলে তলে ইসরায়েলের দালালি করছে। সাহস থাকলে ঘোষণা করেন ইসরায়েলের সাথে সম্পর্ক কী?

আরো পড়ুন  সারা দেশে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস

ইসলামী আন্দোলন সরাসরি ইসরায়লের বিপক্ষে যুদ্ধ ঘোষণা করছে উল্লেখ করে তিনি বলেন, ইসরায়েলের বিপক্ষে যুদ্ধ করতে এ দেশের লাখ লাখ মানুষ প্রস্তুত। এ সময় ফিলিস্তিনের মানুষকে সাহায্য করতে একটি সংস্থা ও চিকিৎসকের টিম পাঠাতে সরকারের প্রতি আহ্বান জানান সৈয়দ ফয়জুল করিম।

সর্বশেষ সংবাদ