26 C
Dhaka
Sunday, September 22, 2024

প্রাইভেটকার থেকে ১০৪ কেজি গাঁজা উদ্ধার করলো ছাত্ররা

ব্রাহ্মণবাড়িয়া শহরের কাউতুলী মোড়ে দুটি প্রাইভেটকারে তল্লাশি করে ১০৪ কেজি গাঁজা উদ্ধার করেছে শিক্ষার্থীরা। রোববার (১১ আগস্ট) রাতে এই ঘটনা ঘটে। এ সময় মাদকসহ ৩ জনকে আটক করে সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়।

জানা যায়, শিক্ষার্থীরা কিছুদিন যাবত শহরে বিভিন্ন পয়েন্টে যানজট নিরসনে কাজ করে যাচ্ছে। রোববার রাতেও তারা যানজট নিরসনে শহরের কাউতুলী মোড়ে কাজ করছিল। রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রাইভেটকারে তারা তল্লাশি চালায়। তল্লাশিকালে ১৮টি প্যাকেটে ৫৪ কেজি গাঁজা তারা উদ্ধার করে। এ সময় আটক করা হয় কাউসার আলম ভূইয়া নামের প্রাইভেটকার চালককে। পরে মাদকসহ প্রাইভেটকার ও আটক ব্যক্তিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পে হস্তান্তর করা হয়।

আরো পড়ুন  বিয়ের দাবিতে সায়েমের বাড়িতে ২ সন্তানের জননীর অনশন

এই ঘটনার এক ঘণ্টা পর রাত ১০টার দিকে একই স্থানে একটি প্রাইভেটকারকে শিক্ষার্থীরা দাঁড়াতে সিগন্যাল দেয়। কিন্তু প্রাইভেটকারটি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তারা মোটরসাইকেলে প্রাইভেটকারটিকে ধাওয়া করে অবকাশ এলাকায় আটক করে। এ সময় প্রাইভেটকারে তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধার এবং দুইজনকে আটক করে সেনাবাহিনীর কাছে হস্তান্তর করে শিক্ষার্থীরা।

আরো পড়ুন  নারী কাউন্সিলরকে মারধর করায় পুরুষ কাউন্সিলর বরখাস্ত

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে থাকা সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পের ইনচার্জ ৩৩ বীরের ওয়ারেন্ট অফিসার দিদারুল আলম দিদার বলেন, মাদকসহ দুটি প্রাইভেটকার শিক্ষার্থীরা আটক করে হস্তান্তর করেছে। এই ঘটনায় নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ