26 C
Dhaka
Wednesday, June 19, 2024

দেবরের হাতে ভাবি খুন

কিশোরগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে দেবরের হাতে ভাবি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যায় সদরের মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অনুফা আক্তার (৪৮) স্থানীয় মো. খাইরুল ইসলামের স্ত্রী।

জানা যায়, প্রায় ২০ বছর ধরে মৃত আব্দুল জব্বারের ছেলে বড় ভাই খাইরুল ইসলামের সঙ্গে তার ছোট ভাই জহিরুল ইসলাম ও দ্বীন ইসলামের বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার (১৬ মে) সকাল থেকে খাইরুল ইসলামের চলাচলের রাস্তা বন্ধ করে দেয় অভিযুক্তরা।

আরো পড়ুন  ধেয়ে আসছে ঝড়: নদীবন্দরে সতর্ক সংকেত

সন্ধ্যায় বিদ্যুৎ চলে যাওয়ার পর খাইরুল ইসলামের পরিবারের সদস্যরা বন্ধ থাকা রাস্তা খুলে বাড়ি থেকে বের হয়। এ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা দেশীয় অস্ত্র নিয়ে খাইরুল ইসলামের ছেলে রাকিব মিয়া ও অনুফা আক্তারের ওপর হামলা চালায়। এ সময় তাদেরকে কুপিয়ে জখম করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের স্থানীয়রা উদ্ধার করে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় অনুফা আক্তারের অবস্থার অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিউরোসায়েন্স হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

আরো পড়ুন  নদীতে ভাসছিল কালো রঙের ট্রলি ব্যাগ, অতঃপর...

অনুফা আক্তারের ছেলে রাকিব মিয়া বলেন, চাচা জহিরুল ইসলাম ও দ্বীন ইসলামের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এরই জেরে আমাদের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। রাস্তা খুলে ফেলার কারণে আমাদের ওপর হামলা চালানো হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় ২০-২৫ জনের মতো একটি দল আমাদের বাড়িতে হামলা করে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে। তবে এ ঘটনায় এখনও অভিযোগ দেওয়া হয়নি।

আরো পড়ুন  প্রেমের টানে ৩ মেয়েকে নিয়ে ঘর ছাড়লেন গৃহবধূ

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, নিহত অনুফা আক্তারের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার ও একজনকে আটক করা হয়েছে। তারা হলেন জহিরুল ইসলাম, দ্বীন ইসলাম ও জহিরুল ইসলামের আত্মীয় পৌর শহরের ৩২ এলাকার আবুল কাশেম। অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ