30 C
Dhaka
Thursday, September 19, 2024

র‌্যাবের কাছ থেকে আ.লীগ নেতাকে ছিনিয়ে নিলেন বিএনপি নেতারা

গাজীপুর মহানগরীর টঙ্গীতে র‌্যাবের হাত থেকে আওয়ামী লীগ নেতা কবির উদ্দিন বেপারিকে (৫০) ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে দুই বিএনপি নেতা ও তার সমর্থকদের বিরুদ্ধে।

রোববার (৮ সেপ্টেম্বর) রাতে টঙ্গীবাজার আনারকলি সিনেমা হল এলাকায় এ ঘটনা ঘটে।

কবির উদ্দিন বেপারি স্থানীয় ৪৫নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক। অভিযোগ ওঠা বিএনপির দুই নেতা হলেন ৪৫নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক হালিম উদ্দিন বেপারি ও একই ওয়ার্ড বিএনপির যুববিষয়ক সম্পাদক সমির উদ্দিন বেপারি। তারা সবাই টঙ্গীর বউবাজার এলাকার মৃত আক্কাস আলী বেপারির ছেলে।

আরো পড়ুন  আবাসিক হোটেলে শিক্ষার্থীদের তল্লাশি, ১০ নারী-পুরুষ আটক

সূত্রে জানা যায়, র‌্যাব-১ এর একটি আভিযানিক দল রাত সাড়ে ৮টায় বউবাজার এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাব সদস্যরা আওয়ামী লীগ নেতা কবির উদ্দিন বেপারিকে আটক করে নিয়ে যাচ্ছিল। খবর পেয়ে তার দুই ভাই বিএনপি নেতা হালিম উদ্দিন বেপারি ও সমির উদ্দিন বেপারি তাদের কর্মীসমর্থকদের নিয়ে র‌্যাবের গাড়ি আটকে দেন এবং তাদের ভাই আওয়ামী লীগ নেতা কবির উদ্দিন বেপারিকে ছিনিয়ে নেয়।

আরো পড়ুন  সড়কে ছিটকে মারা গেলেন মা, বেঁচে গেল কোলে থাকা সন্তান

ওই এলাকায় থাকা সিসিটিভির ফুটেজে দেখা যায়, একদল লোক র‌্যাবের গাড়ি আটকে কবির বেপারিকে নামিয়ে নিয়ে যায়। এ সময় বিএনপির নেতাকর্মীরা র‌্যাবের গাড়ি ঘিরে মিছিল করেন।

এ বিষয়ে ৪৫নং ওয়ার্ড বিএনপির যুব বিষয়ক সম্পাদক সমির উদ্দিন বেপারি জানান, আমি ঢাকায় ছিলাম। আমার ভাগিনা ফোন করে আমাকে জানিয়েছে, কবির ভাইকে আটকের পর র‌্যাব আনারকলি হলের সামনে থেকে ছেড়ে দিয়েছে।

টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি সরকার জাবেদ আহম্মেদ সুমন বলেন, আমি ঘটনা শুনেছি। বিএনপি নেতা হয়ে আওয়ামী লীগ নেতাকে ছিনিয়ে নেওয়া জঘন্য কাজ। দলীয় সভা ডেকে অভিযুক্ত বিএনপি নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন  বৈষম্যবিরোধী ছাত্র ও বিএনপির মধ্যে সংঘর্ষে আহত ২০, নেপথ্যে যে কারণ

এ বিষয়ে র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল জাহিদ জানান, অভিযুক্ত কবির হোসেনের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। তিনি বলেন, দুই মাস ধরে দেশের পরিস্থিতি সম্পর্কে আপনারা সবই জানেন। এর বেশি কিছু বলতে পারব না। তবে সিসিটিভির ফুটেজ দেখে তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেxয়া হবে।

সর্বশেষ সংবাদ