33 C
Dhaka
Tuesday, October 22, 2024

দুই পর্বে ‘সেকশন ৩০২’ আসবে পার্ট টু

দেশের জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গ বিডি। প্রতি মাসেই এখান থেকে বেশকিছু কনটেন্ট প্রকাশ হয়ে থাকে, যা দর্শক মহলে সাড়া ফেলে। এই ধারাবাহিকতায় এ মাসেও মুক্তি পাচ্ছে ‘সেকশন ৩০২’ শিরোনামের নতুন একটি ওয়েব ফিল্ম।

এর গল্প লেখা হয়েছে এক ব্যবসায়ী হত্যাকে কেন্দ্র করে। যেই হত্যার সঙ্গে জড়িয়ে যায় সমাজের সেক্টরের অনেকেই। এরপর হত্যা নিয়ে একেক সময় একেক রকম তথ্য পায় পুলিশ। যার জন্য তদন্তে কোনো অগ্রগতি হয় না। এমন এক মার্ডার মিস্ট্রি নিয়েই তৈরি হয়েছে ওয়েব ফিল্ম ‘সেকশন ৩০২’।

এ ওয়েব ফিল্মের গল্প ও চিত্রনাট্য লিখেছেন শাহাজাদা শাহেদ। এটি পরিচালনার করেছেন রিয়াদ মাহমুদ।

ওয়েব ফিল্মটি নিয়ে নির্মাতা রিয়াদ মাহমুদ কালবেলাকে বলেন, ‘এটা সাসপেন্সে ভরপুর একটা গল্প। এর প্রথম পর্বে একেকবার আপনার কাছে একেকজনকে অপরাধী মনে হবে; কিন্তু শেষ দেখার আগে আপনি কখনোই জানবেন না আসলে অপরাধী কে। ‘মনির’ চরিত্রে অভিনয় করা প্রান্তরকে শুরু থেকেই অপরাধী মনে হবে। তাকে দর্শক নির্দোষ দেখলেও, পুলিশের চোখে সে অপরাধী। কিন্তু আসল অপরাধীর কোনো ক্লু দর্শক বা পুলিশ কারও কাছেই নেই। ‘এস আই সুলতানা’ চরিত্রে অভিনয় করা তিশার সিক্সথ সেন্সের কাছে একসময় মনিরকে নির্দোষ মনে হবে। তবে তার আর তখন কিছু করার নেই। কারণ আইন বলে মনির অপরাধী। সো এই দ্বিধা ও কনফিউশন গল্পের প্রতিটি পর্যায়েই পাবে দর্শক।

আরো পড়ুন  ইডির প্রশ্নের মুখে তামান্না ভাটিয়া 

আর এর কাস্টিং খুবই ইন্টারেস্টিং। নীল হুরেজাহানকে এতগুলো লেয়ারে, কিংবা তিশাকে কখনো আমরা পুলিশ চরিত্রে দেখিনি। এরপর নিশাত প্রিয়মের চরিত্র খুবই বোল্ড, এরোগেন্ট। সঙ্গে কনস্টেবল ‘মজিদ’ চরিত্রে অভিনয় করা জিল্লুর রহমানের সঙ্গে এস আই সুলতানার ক্যামিস্ট্রি খুবই হিউমারাস এবং এই হিউমার সিরিয়াস মার্ডার মিস্ট্রিকে আলাদা একটি মাত্রা দেবে। তদন্ত করতে গিয়ে নানা বিষয় নিয়ে মজিদ-সুলতানার কমিক টাইমিং ও হিউমার মানুষকে হাসাবে এবং তাদের ফিলোসফি ভাবাবে। সব মিলিয়ে দর্শক একই সঙ্গে ড্রামা, হিউমার, মিস্ট্রি, থ্রিলার এক গল্পে পাবে ওয়েব ফিল্মটিতে।’

আরো পড়ুন  আর ঘরে বসে থাকার মতো অবস্থা নেই

এদিকে এরই মধ্যে ‘সেকশন ৩০২’-এর পার্ট টু নির্মাণের পরিকল্পনা করছেন নির্মাতা রিয়াদ মাহমুদ। এ নিয়ে তিনি আরও বলেন, “শিগগিরই শুরু হবে ‘সেকশন ৩০২’-এর পার্ট টুয়ের শুটিং। এ ছাড়া সুলতানা এবং মজিদের হিউমারাস পুলিশ চরিত্র নিয়ে স্পিন অব একটা সিরিজ করার পরিকল্পনা আছে। যেখানে তাদের এই হিউমার এবং সিক্সথ সেন্সের সর্বোচ্চটা আমরা পাব।’

আরো পড়ুন  সালমানের সঙ্গে রোমান্স করতে কত পারিশ্রমিক নিচ্ছেন রাশমিকা

সেকশন ৩০২ সিনেমার কাহিনি সাজানো হয়েছে দুই পর্বে। প্রথম পর্বের নাম রাখা হয়েছে ‘আয়নামহল’। প্রথম পর্বে দর্শকের মনে জন্ম নেবে অনেক প্রশ্ন। সেই উত্তর জানা যাবে দ্বিতীয় পর্বে, যার নাম ‘মুক্তি’।

এরই মধ্যে প্রকাশ পেয়েছে ‘সেকশন ৩০২’ পর্ব ১-এর আয়নামহলের ট্রেলার। এতে অভিনয় করেছেন প্রান্তর দস্তিদার, সামিরা চরিত্রে নিশাত প্রিয়ম, সুলতানা চরিত্রে তাসনুভা তিশা ও লাবণী চরিত্রে নীল হুরেজাহান। ১৮ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে মুক্তি পাবে এটি।

সর্বশেষ সংবাদ