29 C
Dhaka
Friday, October 18, 2024

আশুলিয়ায় ছাত্রদল নেতাসহ ২১ আসামিকে আদালতে প্রেরণ

আশুলিয়ায় যুবলীগ ও বিএনপির সংঘর্ষ ও গুলির ঘটনায় গ্রেপ্তার সাবেক ছাত্রদল নেতা, রিমান্ডের আসামি এবং বিভিন্ন মামলার ২১ আসামিকে আদালতে পাঠিয়েছি পুলিশ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে প্রিজন ভ্যানে করে তাদের আদালতে পাঠানো হয়। রাত ৮টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) আবু বক্কর সিদ্দিক।

আরো পড়ুন  ‘আপনাকে আমি কিছু হাত খরচ দিয়ে দেই, আগাইয়েন না’

গ্রেপ্তাররা হলেন, সাবেক ছাত্রদল নেতা মোস্তাফিজুর রহমান রনি ( ৪০), মো. সজিব ইসলাম (২৭), মো. শিমুল উদ্দিন (২৭), মো. মাহাবুব হোসেন (৩২), মো. মামুনুর রশিদ (৩২), মো. আসলাম শেখ (৪৩), মো. দবির উদ্দিন ফকির (৪৫), মো. ছাইদুল ইসলাম (৫০), মো. সুমন মোল্লা (৩২), মো. অন্তর শেখ (২৪), মো. সুরমান মন্ডল (২৮), মো. কায়েস (৩৩), আব্দুল আলীম (৫১), মো. আফসারুল ইসলাম (৫৭), আলী আকবর মুন্সী (৪৪), আলী আহম্মেদ (৩৮), মো. সোহরাব হোসেন সরকার (৪৫), আলাল উদ্দিন (৩২),সরোয়ার (৪৭),মহসিন হোসেন (২৫), রকি আহম্মেদ (৩০)।

আরো পড়ুন  বন্যার্তদের জন্য নিজের কানের দুল দান করলেন শিক্ষার্থী

পুলিশ জানায়, গতকাল অভিযান চালিয়ে বিএনপি ও যুবলীগের সংঘর্ষ ও গুলির ঘটনায় অভিযান পরিচালনা করেছে যৌথবাহিনী। এসময় বিভিন্ন মামলায় সাবেক ছাত্রদল নেতা, জুয়াড়ি ও পুরাতন মামলায় বেশ কয়েক জনকে গ্রেপ্তার করা হয়। তাদের আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর বলেন, যৌথবাহিনীসহ আমরা কয়েকজনকে গ্রেপ্তার করেছিলাম। তাদের স্ব স্ব দায়েরকৃত মামলায় আজকে ২১জনকে আদালতে পাঠানো হয়েছে। এর মধ্যে রিমান্ডের আসামি রয়েছে।

আরো পড়ুন  ঘুষের টাকা ফেরত দিলেন প্রকৌশলী

সর্বশেষ সংবাদ