29 C
Dhaka
Saturday, July 20, 2024

ফুটপাতে ঘুমন্ত যুবককে বিএমডব্লিউ দিয়ে পিষিয়ে মারলেন সাংসদ-কন্যা

ভারতের চেন্নাইয়ের রাজ্যসভার এক সাংসদ-কন্যার বিরুদ্ধে বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি দিয়ে ফুটপাতে ঘুমন্ত যুবককে পিষে মেরে ফেলার অভিযোগ উঠেছে। মত্ত অবস্থায় গাড়ি চালানোয় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

চেন্নাইয়ের পুলিশের সূত্র বলেছে, সোমবার রাতে ওয়াইএসআর কংগ্রেস দলের রাজ্যসভার সাংসদ বেদ মাস্তান রাওয়ের মেয়ে মাধুরী এক বান্ধবী নিয়ে বিএমডব্লিউ গাড়িতে চেপে ফিরছিলেন। এ সময় গাড়িতে চালকের আসনে ছিলেন মাধুরী। তিনি বসন্তনগর এলাকায় ফুটপাতের ওপর গাড়ি তুলে দেন। সেখানে ঘুমাচ্ছিলেন এক যুবক। ফলে বিএমডব্লিউর চাকার তলায় চাপা পড়েন ওই যুবক। দুর্ঘটনার পরপরই গাড়ি নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যান সাংসদ-কন্যা।

আরো পড়ুন  উইঘুর মুসলিমদের ইতিহাস মুছে ফেলছে চীন, বদলে দিলো গ্রামের নাম

তবে তার বান্ধবী গাড়ি থেকে নেমে স্থানীয়দের সঙ্গে তর্কবিতর্ক শুরু করেন। পরে তিনিও ক্যাব ডেকে ঘটনাস্থল থেকে চলে যান। রক্তাক্ত অবস্থায় আহত যুবককে উদ্ধার করে সেখানকার একটি হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

চেন্নাই পুলিশের জ্যেষ্ঠ এক কর্মকর্তা বলেছেন, এই ঘটনায় তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত তরুণীকে আটক করা হলেও তিনি জামিনে ছাড়া পেয়েছেন। পুলিশ বলেছে, মৃত যুবক পেশায় একজন চিত্রশিল্পী। মাত্র আট মাস আগে বিয়ে করেছিলেন তিনি। অভিযুক্তের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানিয়ে থানায় বিক্ষোভ করেছেন মৃত যুবকের আত্মীয়স্বজন ও স্থানীয় বাসিন্দারা।

আরো পড়ুন  ইতিহাস তৈরি করে ফিরল চন্দ্রযান, সঙ্গে নিয়ে আসা নমুনা থেকে জানা যাবে বিরল তথ্য

দেশটির সংবাদমাধ্যম আনন্দবাজার বলছে, যে গাড়িটি ওই যুবককে চাপা দিয়েছে সেটি সাংসদ বেদ রাওয়ের মালিকানাধীন একটি সংস্থার। সেই সূত্র ধরে সাসংদ-কন্যা মাধুরীকে আটক করে পুলিশ। তবে আটকের কিছুক্ষণ পরই থানা থেকেই জামিন পেয়ে যান তিনি।

সর্বশেষ সংবাদ