31 C
Dhaka
Friday, July 19, 2024

জবি ছাত্রলীগ নেতার মাদক সেবনের ছবি ফাঁস

রাজনীতি ছেড়ে মাদক সেবন ও টিকটকে ব্যস্ত সময় পার করছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অঞ্জন চৌধুরী পিংকু। সম্প্রতি অঞ্জন চৌধুরী পিংকুর মদপানের আসরের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে ছাত্রলীগসহ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের মাঝে তীব্র সমালোচনার সৃষ্টি হয়েছে।

সম্প্রতি ওই নেতার মদপানের ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়লে নানা মহলে এই নিয়ে সমালোচনা সৃষ্টি হয়।

আরো পড়ুন  জবি ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে মেডিকেলের প্রশ্ন ফাঁসের অভিযোগ

ভাইরাল ওই ছবিতে দেখা যায়, জবি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অঞ্জন চৌধুরী পিংকু এক হাতে সিগারেট আর অন্যহাতে মোবাইল নিয়ে খালি গায়ে লুঙ্গি পরা অবস্থায় একটি সোফায় বসে আছেন। তার সামনে থাকা ছোট টেবিলে মদে পরিপূর্ণ একটি বোতল এবং একটি গ্লাসে মদ ঢেলে রাখা হয়েছে। আর বামপাশে অন্য একজনের হাত দেখা যাচ্ছে। রাজনীতি ছেড়ে মাদক আর টিকটকে ব্যস্ত জবি ছাত্রলীগ নেতা।

আরো পড়ুন  জানা গেল এসএসসির ফল পুনর্নিরীক্ষণের সময়, যেভাবে আবেদন

জানা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক হলেও অঞ্জন চৌধুরী পিংকুর রাজনীতিতে আসা নিয়ে রয়েছে নানা আলোচনা। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে জয়-লেখকের দায়িত্ব পাওয়ার পর রাজনীতিতে সক্রিয় হন অঞ্জন চৌধুরী পিংকু। নিজেকে সাবেক উপদপ্তর সম্পাদক হিসেবে পরিচয় দিলেও যার বাস্তব প্রমাণ কখনো হাজির করতে পারেননি। ক্যাম্পাসের রাজনীতিতে শিক্ষার্থীদের কাছেও তিনি একদমই অপরিচিত মুখ।

আরো পড়ুন  আমলাদের সন্তানদের জন্য আপাতত বিশ্ববিদ্যালয় নয়: জনপ্রশাসনমন্ত্রী

এদিকে সামাজিকমাধ্যমে ছবিটি ভাইরাল হলে তীব্র সমালোচনার সৃষ্টি হয়। ছাত্রলীগের কর্মীরা বলছেন, এইরকম ঘটনা সংগঠনের ইমেজকে প্রশ্নের মুখে ফেলে দিয়েছে। ছাত্রলীগের আদর্শের সঙ্গে এটি যায় না।

এ বিষয়ে অভিযুক্ত নেতা পিংকু গণমাধ্যমে বলেন, এটা আমি না। রাজনীতি প্রতিহিংসার স্বীকার হয়েছি। এটা ভুয়া।

সর্বশেষ সংবাদ