30 C
Dhaka
Friday, October 18, 2024

অনন্ত-রাধিকার বিয়েতে সবচেয়ে হাই প্রোফাইল অতিথি কে, জানেন?

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে অংশ নিতে চলেছেন দেশ-বিদেশের গণ্যমান্য ব্যক্তি ও সেলিব্রেটিরা। নিমন্ত্রিত এসব অতিথির মধ্যে সবচেয়ে হাই প্রোফাইল অতিথি কে, অনেক নেটিজেনের মনেই এমন প্রশ্ন উঁকি দিয়েছে। আপনিও কি তা জানতে চান?

বিগ বাজেটের জমকালো এ বিয়ের শুভক্ষণ আসার আগে থেকেই বিয়ের প্রাক-অনুষ্ঠান চলছে ৬ মাস ধরে। সেসব অনুষ্ঠানে দেখা গেছে, দেশ-বিদেশের প্রথম শ্রেণির ব্যবসায়ী ও তারকাদের।

তবে এবার বিয়ের অনুষ্ঠানে দেশ-বিদেশের প্রথম শ্রেণির ব্যবসায়ী ও তারকাদের পাশাপাশি অংশ নিতে চলেছেন ভারতের নামিদামি রাজনৈতিক ব্যক্তিত্বরা।

আরো পড়ুন  আমার বাবা ন্যায়বিচার না পেলে বিদ্রোহ করব : তবিব

জানা গেছে, আম্বানি বাড়ির ছোট ছেলে অনন্তর বিয়ের পর আপাতত আর কোনো বিয়ের সম্ভাবনা নেই কারো। তাই বাড়ির শেষ বিয়েতে চার লাখ বর্গফুটের ২৭ তলার বাড়িটিতে দেখার মতো আলোকসজ্জা করেছেন মুকেশ আম্বানি।

মুম্বাইয়ের অল্টমাউন্ট রোডের ৫৭০ ফুট উচ্চতার বিলাসবহুল বাড়ি ‘অ্যান্টিলিয়া’ বিয়ের বাড়ির সাজে সেজে উঠেছে। এ বাড়িতেই বসবে অনন্ত ও রাধিকার বিয়ের আসর। নির্দিষ্ট সময়ের মধ্যে এখানেই সব নিমন্ত্রিত অতিথিরা এক হবেন।

আরো পড়ুন  ৪৮ ঘণ্টার আল্টিমেটাম নিয়ে যা বললেন অমি

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন থেকে জানা যায়, অনন্ত ও রাধিকার বিয়েতে সবচেয়ে হাই প্রোফাইল অতিথি হলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জমকালো এই বিয়েতে নরেন্দ্র মোদি আসবেন নবদম্পতি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টকে আশীর্বাদ দিতে।

ভারতের স্বয়ং প্রধানমন্ত্রী ছাড়াও বিয়ের আসরে উপস্থিত থাকার কথা রয়েছে যেসব রাজনৈতিক ব্যক্তিত্বের তারা হলেন পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, ঠাকরে পরিবার এবং দেবেন্দ্র ফড়নবিস।

আরো পড়ুন  গভীর রাতে গণপিটুনিতে জায়েদ খান নিহত

ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী বরিস জনসন এবং টনি ব্লেয়ার, পিটার ডায়মান্ডিস, শিল্পী জেফ কুনস, কোচ জে শেঠি, মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক পররাষ্ট্রমন্ত্রী জন কেরি, কানাডার সাবেক প্রধানমন্ত্রী স্টিফেন হার্পারও বিয়ের আসরে উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

প্রসঙ্গত, আজ শুক্রবার (১২ জুলাই) অনন্ত ও রাধিকার মহাবিবাহ অনুষ্ঠানের পর শনিবার (১৩ জুলাই) শুভ আশীর্বাদ এবং রোববার (১৪ জুলাই) হবে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা বা মঙ্গল উৎসব।

সর্বশেষ সংবাদ