29 C
Dhaka
Friday, October 18, 2024

রাস্তায় বেওয়ারিশ বিলাসবহুল ল্যান্ড ক্রুজার,সেনাবাহিনীর সহযোগিতায় যে সিদ্ধান্ত

রাজধানীর ধানমন্ডি এলাকার রাস্তায় পাওয়া গেছে মালিকবিহীন ২ কোটি টাকার একটি বিলাসবহুল গাড়ি। রোববার (১৮ আগস্ট) সকাল থেকেই ধানমন্ডির বাইতুল আমান মসজিদের সামনের দিকের রাস্তায় কে বা কারা গাড়িটি ফেলে গেছেন।

তবে সেটি যেনতেন কোনো গাড়ি নয়, নামিদামি ব্র্যান্ড ল্যান্ড ক্রুজারের গাড়ি। এত দামি এই গাড়িটি কে বা কারা এখানে ফেলে রেখে গেছে তা জানা যায়নি। সকাল থেকে নির্দিষ্ট একটি স্থানেই গাড়িটি পড়ে ছিল। যার আনুমানিক মূল্য প্রায় ২ কোটি টাকা।

আরো পড়ুন  ‘দেশের সম্পদ বিক্রি করে শেখ মুজিবের মেয়ে কখনো ক্ষমতায় আসে না’

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল থেকে গাড়িটি একই স্থানে পড়ে ছিল। দীর্ঘক্ষণ এক জায়গায় দাঁড়ানো দেখে সন্দেহ হয় অনেকের। পরে সামনে গিয়ে গাড়িটি আনলক অবস্থায় পাওয়া যায়। এরপর স্থানীয়রা সেটির দরজা খুলে দেখেন গাড়ির ভেতরে কেউ নেই।

পরে রোববার (১৮ আগস্ট) দিবাগত মধ্যরাতে সেনাবাহিনীর সহযোগিতায় গাড়িটি র‍্যাকারে করে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। গাড়ির নম্বর প্লেটে দেখা গেছে, এতে ঢাকা মেট্রো- ঘ ২১-৮৪৫৬ লেখা রয়েছে। মালিকহীন গাড়িটি দীর্ঘসময় একই স্থানে থাকায় কে বা কারা গাড়িটির লুকিং গ্লাস খুলে নিয়ে গেছে।

আরো পড়ুন  কৃতজ্ঞতা প্রকাশ করল বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্ট

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের ট্রাফিক অ্যালার্ট গ্রুপে জুনায়েদ কামাল নামের একজন গাড়িটি নিয়ে রাত ১টার দিকে একটি পোস্ট দিয়ে লিখেছেন, ধানমন্ডির বাইতুল আমান মসজিদের সামনের দিকের রাস্তায় কেউ একজন ল্যান্ড ক্রুজার গাড়ি ফেলে গেছেন। রোববার সকাল থেকে গাড়িটি এখানে পড়ে আছে, গাড়িটি আনলক অবস্থায় আছে। কেউ কি এর মালিককে চিনেন?

সর্বশেষ সংবাদ