30 C
Dhaka
Thursday, September 19, 2024

কিশোরীকে কবরস্থানে ডেকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেপ্তার

তন্ত্র সাধনা করে বাবাকে সুস্থ করে দিবেন এমন আশ্বাসে মেয়েকে কবরস্থানে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে ৫২ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে। বুধবার (২৮ আগস্ট) পশ্চিম দিল্লির রোহিনী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ১২ বছর বয়সী ওই কিশোরীর বাবা অসুস্থ থাকায় বিষয়টি জেনে তাকে সুস্থ করার কৌশলে কবর স্থানে ডেকে নিয়ে কিশোরীকে কবরস্থানে ডেকে নিয়ে ধর্ষণ করে ওই ব্যক্তি।

আরো পড়ুন  ‘স্বপ্নের’ আমেরিকা মানুষ ছাড়তে চাইছে কেন?

স্থানীয় থানার এক সিনিয়র পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, এক কিশোরীকে যৌন নির্যাতন করা হয়েছে এমন অভিযোগ এলে পুলিশের একটি দল পাঠানো হয়। পরে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এদিকে আরজি কর কাণ্ডের পর থেকে দেশের বিভিন্ন প্রান্তে নারী নির্যাতনের একের পর এক অভিযোগ উঠেছে। ৩ বছরের নাবালিকা থেকে শুরু করে ৭০ বছরের বৃদ্ধা যৌন নিগ্রহের শিকার হয়েছেন বলে অভিযোগ।

আরো পড়ুন  অনাগত সন্তান ছেলে নাকি মেয়ে দেখতে স্ত্রীর পেট কেটে স্বামীর যাবজ্জীবন

গত বুধবার এক নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগে এক ব্যক্তিকে ১২ বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে দিল্লির এক নিম্ন আদালত। ২০২০ সালে ছয় বছরের এক নাবালিকাকে অপহরণ এবং যৌন নিগ্রহের অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছেন ওই ব্যক্তি।

সর্বশেষ সংবাদ