30 C
Dhaka
Saturday, September 21, 2024

চুরি ঠেকাতে বাগানের চারপাশে বৈদ্যুতিক সংযোগ, প্রাণ গেল শ্রমিকের

চুরি ঠেকাতে ড্রাগন ফল বাগানে খোলা তারের মাধ্যমে চারপাশে বৈদ্যুতিক সংযোগ দিয়েছিলেন বাগান মালিক শাহজাহান মিয়া। এই তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল হালিম শেখ (৫৫) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

গতকাল চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর ইউনিয়নের মাজহাদ গ্রামের বেলে মাঠে ড্রাগন বাগানে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ড্রাগন বাগানের মালিক শাহজাহান পলাতক রয়েছেন।

আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ গণি মিয়া ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত আব্দুল হালিম শেখ (৪০) মাজহাদ গ্রামের মৃত. মহি উদ্দীনের শেখের ছেলে।

আরো পড়ুন  গভীর রাতে গাড়ি ও গুলি ফেলে পুলিশ কর্মকর্তার পলায়ন, জানা গেল কারণ

খাদিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ইউপি বন্যা খাতুন ঢাকা পোস্টকে বলেন, আব্দুল হালিমসহ কয়েকজন শ্রমিক ড্রাগন বাগানের পাশেই কাজ করছিলেন। সেখানে ড্রাগন বাগানের মালিক শাহজাহানও উপস্থিত ছিলেন বলে শুনেছি। এ সময় আব্দুল হালিম সম্ভবত পানি পান করার উদ্দেশে আসার সময় পায়ে বৈদ্যুতিক তার জড়িয়ে ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও বলেন, আব্দুল হালিমের মৃত্যুর পর শাহজাহান নিজেই বলেছিলেন, ড্রাগন ফল চুরি করতে আসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। এরপর লোকজন জড়ো হলে সে পালিয়ে যায়। এই জনবহুল এলাকার মধ্যে বৈদ্যুতিক সংযোগ দেওয়া মোটেও উচিত হয়নি। তাও খোলা তারের সংযোগ। আমি মনে করি এটা পরিকল্পিত হত্যাকাণ্ড।

আরো পড়ুন  জুমার নামাজ পড়তে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নিহত দুই শিক্ষার্থী

পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরে জানাজার নামাজ শেষে করবস্থানে দাফন সম্পন্ন করা হয়।

আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ গণি মিয়া ঢাকা পোস্টকে বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আরো পড়ুন  চাকরির নামে দুই পুলিশের ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল
সর্বশেষ সংবাদ