26 C
Dhaka
Wednesday, June 19, 2024

জুমার নামাজ পড়তে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নিহত দুই শিক্ষার্থী

স্টাফ করেসপন্ডেন্ট শেরপুর:

শেরপুরের শ্রীবরদীতে জুমার নামাজ পড়তে যাওয়ার সময় মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। শুক্রবার (১৭ মে) দুপুরে শ্রীবরদী-শেরপুর সড়কের ভারেরা তিন রাস্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুড়িকাহনিয়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে হৃদয় (১৯) ও তারা মিয়ার ছেলে ফয়সাল মিয়া (১৭)। আহত তৌহিদ মিয়া (১৮) একই এলাকার মাসুম মিয়ার ছেলে।

আরো পড়ুন  বিক্রি হচ্ছে কুরবানির মাংস, দাম কত?

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, দুপুরে হৃদয়, ফয়সাল ও তৌহিদ বাড়ি থেকে বকশিগঞ্জে মসজিদে জুমার নামাজ পড়ার জন্য যাচ্ছিল। ভারেরা তিন রাস্তার মোড় এলাকায় গেলে বিপরীত দিক আসা অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় মোটরসাইকেলের তিন আরোহী। পরে স্থানীয়রা উদ্ধার করে দুইজনকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও একজনকে শেরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হৃদয় ও ফয়সালকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন  কামড় খেয়ে সাপ নিয়েই হাসপাতালে হাজির কৃষক

পরিবার সূত্রে জানা যায়, নিহত হৃদয় এবার এসএসসি পাস করেছে আর ফয়সাল দশম শ্রেণির ছাত্র। আহত তৌহিদ মাদরাসা থেকে হাফেজি শেষ করেছে।

শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও অমিও জ্যোতি বলেন, দুজনের মধ্যে হৃদয় ঘটনাস্থলেই মারা গেছে। আর তৌহিদকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপরদিকে শেরপুর সদর হাসপাতাল সূত্র জানায়, হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মারা যায় ফয়সাল।

আরো পড়ুন  আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

শ্রীবরদী থানা পুলিশের অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ