30 C
Dhaka
Friday, October 18, 2024

এবার প্রকাশ্যে জবি ছাত্রশিবিরের সভাপতি-সাধারণ সম্পাদক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রশিবিরের দীর্ঘ আলোচনার পর এবার প্রকাশ্যে এসেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবির। একটি জাতীয় দৈনিকের সংবাদ প্রকাশের প্রতিবাদ জানানোর মাধ্যমে তারা প্রকাশ্যে এসেছেন।

শুক্রবার (১১ অক্টোবর) রাতে ‘ছাত্রশিবির জগন্নাথ বিশ্ববিদ্যালয়’ নামে একটি ফেসবুক পেজে ‘দৈনিক সংবাদ পত্রিকায় মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে বিবৃতি’ শিরোনামে একটি বিবৃতি দেয় সংগঠনটি। এর আগ পর্যন্ত তারা প্রকাশ্যে আসেনি।

আরো পড়ুন  মিথ্যা সংবাদে জবির দশ সংগঠনের প্রতিবাদ-বিবৃতি

শাখা সূত্র জানায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবিরের সভাপতি মো. ইকবাল হোসেন। তিনি গণিত বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। সেক্রেটারি ইতিহাস বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আসাদুল ইসলাম। প্রচার সম্পাদক রাষ্ট্রবিজ্ঞানের বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. ইব্রাহীম আলী।

জবি শাখা শিবিরের প্রচার সম্পাদক জানান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কথিত সাংবাদিক ছাত্রশিবিরের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা সংবাদ প্রকাশ করেছে । ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত হয়ে সাধারণ ছাত্রদের শিবির ট্যাগ দেওয়া হয়েছে- সেটি একটি চরম মিথ্যাচার। আমরা এসব মিথ্যাচারের তীব্র নিন্দা জানাই।

আরো পড়ুন  জবি ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে মেডিকেলের প্রশ্ন ফাঁসের অভিযোগ

শাখা শিবিরের সেক্রেটারি মো. আসাদুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে ছাত্রশিবিরকে নানা ধরনের ট্যাগ-অপবাদ দিয়ে আসছে। তার মধ্যেও ছাত্রশিবিরের কাজ কখনোই থেমে ছিল না। ছাত্রশিবির অতীতে ছিল, এখনো আছে। ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

সর্বশেষ সংবাদ