30 C
Dhaka
Friday, October 18, 2024

তাঁতীবাজারে মণ্ডপে আহতদের দেখতে হাসপাতালে স্থানীয় সরকার উপদেষ্টা

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা এ এফ হাসান আরিফ তাঁতীবাজারে পূজামণ্ডপে আহতদের দেখতে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে গিয়েছেন।

শুক্রবার (১১ অক্টোবর) রাতে বিষয়টি জানার সঙ্গে সঙ্গে তাৎক্ষণিকভাবে আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান তিনি।

হাসান আরিফ বলেন, শুক্রবার সারাদেশে সনাতন ধর্মাবলম্বীরা মহাষ্টমী উদযাপন করেছেন। শনিবার আরও বেশি উৎসবমুখর পরিবেশে মহানবমী উদযাপন করবেন। শারদীয় দুর্গোৎসবের বাকি দিনগুলো নির্বিঘ্নে উদযাপিত করুন। পূর্বের যেকোনো সময়ের চেয়ে পূজামণ্ডপগুলোতে অধিক নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আরো পড়ুন  ফরিদপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন উপলক্ষে সন্ধ্যায় গণকবরে মোমবাতি প্রজ্বলন

তিনি বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ছাড়াও পূজামণ্ডপগুলোতে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। কাজেই আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। নির্ভয়ে উৎসব পালন করুন।

তাঁতীবাজারে পূজামণ্ডপটি পরিদর্শন শেষে স্থানীয় সরকার উপদেষ্টা আহতদের দেখতে মিটফোর্ড হাসপাতালে যান। তখন তিনি আহত এবং তাদের পরিবার-পরিজনসহ কর্তব্যরত ডাক্তারদের সঙ্গে কথা বলেন। আহতদের চিকিৎসায় যাতে কোনো প্রকার অবহেলা করা না হয় সে জন্য কর্তব্যরত চিকিৎসকদের নির্দেশনা দেন।

আরো পড়ুন  পুলিশ কোয়ার্টারে ফ্যানের সঙ্গে ঝুলছিল শিক্ষার্থীর মরদেহ, যা জানা গেল

এর আগে তাঁতীবাজারে পূজা চলাকালে ৩ থেকে ৪ জন দুর্বৃত্ত মন্দিরে আচমকা পেট্রলবোমা সদৃশ বস্তু ছুড়ে মারে। তবে তা বিস্ফোরিত হয়নি। দুর্বৃত্তদের ধরার চেষ্টা করার সময় ঝন্টু (৪৫), সাগর (৩৮), মো. খোকন (৩৫) এবং বৃত্ত (২৬) নামে ৪ জন আহত হন। আহতদের স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ পর্যন্ত ঘটনাস্থল থেকে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরো পড়ুন  ৬৫০ টাকায় মিলছে ১০ কৃষিপণ্য, পাওয়া যাবে যেসব এলাকায়

সর্বশেষ সংবাদ