28 C
Dhaka
Saturday, October 19, 2024

নড়াইলে পূজামণ্ডপ পরিদর্শন করলেন কমিশনার হেলাল মাহমুদ শরীফ

নড়াইলের লোহাগড়া পৌরসভার কুন্দশী দয়াময়ী মন্দিরের পূজামণ্ডপ পরিদর্শন করলেন খুলনা বিভাগীয় কমিশনার হেলাল মাহমুদ শরীফ।

শুক্রবার (১১ অক্টোবর) দুপুর ১টায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নড়াইলের লোহাগড়া শহরের কুন্দশী সমীর রায়ের বাড়িতে দয়াময়ী মন্দিরের পূজামণ্ডপ পরিদর্শন করলেন খুলনা বিভাগীয় কমিশনার হেলাল মাহমুদ শরীফ। এ সময় বিভাগীয় কমিশনারকে ফুল দিয়ে বরণ করে নেন দয়াময়ী মন্দিরের প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য সমীর রায়।

আরো পড়ুন  সৈয়দপুরে ২ ঘণ্টা বিমান চলাচল বন্ধ

এ সময় বিভাগীয় কমিশনারকে সমীর রায়ের পক্ষ থেকে ১টা সরস্বতী ও একটা রাধা কৃষ্ণের বাধায়কৃত ওয়ালমেট উপহারস্বরূপ প্রদান করা হয়। এর আগে বিভাগীয় কমিশনার মো. হেলাল মাহমুদ শরীফ নড়াইল সদর ও লোহাগড়ার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

খুলনা বিভাগীয় কমিশনার হেলাল মাহমুদ শরীফ বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে হিন্দু-মুসলমান পারস্পরিক সহবস্থানের থেকে মিলেমিশে যার যার ধর্ম পালন করে থাকে। চলমান দুর্গাপূজা নিরাপদে নির্বিঘ্নে সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। জেলা প্রশাসক হিসেবে নড়াইল জেলায় প্রথম জেলা প্রশাসকের দায়িত্ব পালন করেছি, এজন্য নড়াইলের প্রতি রয়েছে আমার আলাদা ভালবাসা।

আরো পড়ুন  নির্বাচনে আ.লীগের অংশগ্রহণ নিয়ে যা বললেন বদিউল আলম

এ সময় উপস্থিত ছিলেন- নড়াইল জেলার জেলা প্রশাসক শারমিন আক্তার জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শ্বাশতী শীল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জুবায়ের হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লিঙ্কন বিশ্বাস, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা আজরিন তন্বীসহ লোহাগড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের বিভিন্ন নেতারা।

সর্বশেষ সংবাদ