26 C
Dhaka
Sunday, October 20, 2024

দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর হাতে ইমাম খুন

সিলেটের গোলাপগঞ্জে দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর হাতে মাওলানা রুহুল আমিন নামে এক ইমাম খুন হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ইমামের প্রথম স্ত্রী নাদিয়া বেগমকে (৪০) আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ অক্টোবর) বিকেল ৫টার দিকে ফুলবাড়ি ইউনিয়নের হিলালপুর একটি ভাড়া বাসা থেকে ইমামের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আরো পড়ুন  ষড়যন্ত্র করে জাতিকে বিভক্ত করার কৌশলে নেমেছে আ.লীগ : এ্যানি

গোলাপগঞ্জ মডেল থানার ওসি মীর মোহাম্মদ আব্দুন নাসের কালবেলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রুহুল আমিন গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ি ইউনিয়নের লামা ডেমি গ্রামের শহীদুর রহমানের ছেলে। তিনি গোলাপগঞ্জের হিলালপুর একটি মসজিদের ইমামের দায়িত্বে ছিলেন।

জানা গেছে, শুক্রবার রাতে কোনো এক সময় স্ত্রী নাদিয়া বেগম স্বামী রুহুল আমিনকে প্রথম অচেতন করে পরে শ্বাসরুদ্ধ করে হত্যা করে খাটের নিছে লুকিয়ে রাখে। এরপর তিনি রুহুল আমিনের বাবার বাড়িতে গিয়ে তাদের আত্মীয়স্বজনকে জানান, তার স্বামীকে খুঁজে পাচ্ছেন না।

আরো পড়ুন  মতিউরের স্ত্রীর পার্কে অসামাজিক কার্যকলাপ ও মাদক ব্যবসা

এরপর বিকেল ৫টার দিকে এলাকাবাসী বাসার খাটের নিচ থেকে রুহুল আমিনের লাশ উদ্ধার করেন। খবর পেয়ে পুলিশ স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসেন। নিহত মাওলানা রুহুল আমিন গত ১৫ দিন আগে দ্বিতীয় বিয়ে করেছিলেন। এর আগে ২০২০ সালে প্রথম স্ত্রী নাদিয়া বেগমকে বিয়ে করেন।

ওসি মীর মোহাম্মদ আব্দুন নাসের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, রুহুল আমিনকে অচেতন করে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় স্ত্রীকে আটক করা হয়েছে।

আরো পড়ুন  ডাক বিভাগ চত্বরে মিলছে একের পর এক গ্রেনেড

সর্বশেষ সংবাদ