26 C
Dhaka
Sunday, October 20, 2024

ক্ষুধার্তদের খাবার না দিয়ে সংস্কার করলে হবে না : সাইফুল হক

বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও গণতন্ত্র মঞ্চের নেতা সাইফুল হক সরকারকে উদ্দেশ করে বলেছেন, ক্ষুধার্তদের খাবার না দিয়ে সংস্কার করলে সে সংস্কার তারা হজম করতে পারবে না। ক্ষুধা নিবারণ করতে তাদের জন্য খাবার জোগান দিতে হবে। মানুষের পেটে ভাত না জুটিয়ে ও দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ না করে শুধু সংস্কার করলেই হবে না।

আরো পড়ুন  এমপি আনার হত্যা আজই ঢাকায় আসছে কলকাতা পুলিশের টিম

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুরে বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির লক্ষ্মীপুর জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সাইফুল হক বলেন, সংস্কার করবেন ভালো কথা, আমরা আপনাদের সমর্থন দিয়েছি। কিন্তু দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির জন্য যারা দায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। আওয়ামী সিন্ডিকেট এখন পর্যন্ত বহাল তবিয়তে আছে। সেই সিন্ডিকেট ভেঙে দিতে হবে। কেন তা এখনো ভাঙতে পারছেন না। যদি তা ভাঙতে না পারেন, দ্রব্যমূল্যের ভয়াবহ পরিস্থিতি মোকাবিলা করতে না পারেন, তাহলে সরকারের সফলতা ব্যর্থ হবে।

আরো পড়ুন  যেকোনো সময় চসিক মেয়রের চেয়ারে ডা. শাহাদাত

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট মো. মাহবুবুল করিম টিপুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় রাজনৈতিক পরিষদের সদস্য ও শ্রমজীবী নারী পরিষদের সভাপতি বহ্নিশিখা জামালী, রাজনৈতিক পরিষদের সদস্য আকবর খান, বিপ্লবী ছাত্র সংহতির আহ্বায়ক ফাইজুর রহমান মুনির, লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান হাসিব প্রমুখ।

সর্বশেষ সংবাদ