29 C
Dhaka
Friday, October 18, 2024

হেফাজতে ইসলামের ভোলা জেলা কমিটি গঠন

হেফাজতে ইসলাম বাংলাদেশ ভোলা জেলা কমিটি গঠন উপলক্ষে কাউন্সিল সম্মেলন অনুষ্ঠিত হয়। রোববার (১৩ অক্টোবর) বিকেলে বোরহানউদ্দিন থানার মসজিদ কমপ্লেক্স মিলনায়তনে এ কমিটি গঠিত হয়।

সম্মেলন উদ্বোধন করেন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমির ও ভোলা জেলার সাবেক সভাপতি মাওলানা মোহাম্মদ আনাস (পীর সাহেব)।

সম্মেলনে উপস্থিত ওলামায়ে কেরামের মতামতের ভিত্তিতে (হেফাজতে ইসলামের সাবেক জেলা সভাপতি) মাওলানা মোহাম্মদ আনাসকে সভাপতি, মাওলানা তৈয়বুর রহমানকে সাধারণ সম্পাদক এবং মাওলানা মিজানুর রহমানকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, মাওলানা জালালুদ্দিনকে সাংগঠনিক সম্পাদক, মাওলানা কবির হোসাইনকে অর্থ সম্পাদক এবং মুফতি তরিকুল ইসলামকে প্রচার সম্পাদক করে ১৫১ সদস্য বিশিষ্ট ভোলা জেলার নতুন কমিটি ঘোষণা করা হয়।

আরো পড়ুন  আ. লীগ সরকারের সঙ্গে জনগণ নেই : মান্না

এতে প্রধান অতিথি ছিলেন হেফাজতের নায়েবে আমির ও কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাক মহাসচিব মাওলানা মাহফুজুল হক। বিশেষ অতিথি নায়েবে আমির মাওলানা আহমদ আলী কাসেমী, যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, সাংগঠনিক সম্পাদক মুফতি বশিরুল্লাহ, সহকারী সাংগঠনিক সম্পাদক মাওলানা সানাউল্লাহ মাহমুদী, দপ্তর সম্পাদক মাওলানা আফসার মাহমুদ।

সর্বশেষ সংবাদ