29 C
Dhaka
Friday, October 18, 2024

চিত্রা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জে পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে শহরের শিবনগর ও বিকেল ৪টার দিকে বলিদাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অনামিকা দাস শিবনগর দাসপাড়া এলাকার শিপন দাসের মেয়ে। সে চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। অন্যদিকে শিশু আয়াত হোসেন ঝিনাইদহ হামদহ এলাকার ফরিদ উদ্দিনের ছেলে।

আরো পড়ুন  অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা

জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে শিবনগর এলাকার কয়েকজনের সঙ্গে বাড়ির পাশের চিত্রা নদীতে গোসল করতে যায় অনামিকা। কিছুদূর গেলে হঠাৎ সে পানিতে ডুবে যায়। পরে অনামিকার শরীর পানিতে ভেসে ওঠে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, শিশু আয়াত হোসেন দুদিন আগে মায়ের সঙ্গে শহরের বলিদাপাড়া এলাকায় নানাবাড়িতে বেড়াতে আসে। দুপুর ১২টার দিকে সে চিত্রা নদীতে নামে। কিছুক্ষণ পানিতে থাকার পর সে উঠে পড়ে। আবার বিকেল ৩টার দিকে নদীতে নামে। এরপর থেকে আর খোঁজ মেলেনি তার। বিকেল ৪টার দিকে বাড়িতে না ফিরে আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করে। নদীপাড়ে শিশু আয়াতের জুতা ও জামা-কাপড় পড়ে থাকতে দেখে স্বজনদের সন্দেহ হয়। এরপর নদীতে তার মরদেহ ভাসতে দেখেন তারা।

আরো পড়ুন  ঝিনাইদহ মহিলা ভাইস চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের বর্ষা

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শিশির কুমার সানা বলেন, হাসপাতালে আনার আগেই দুই শিশু অনামিকা ও আয়াতের মৃত্যু হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মানিক চন্দ্র গাইন বলেন, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় দুটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

সর্বশেষ সংবাদ