26 C
Dhaka
Sunday, October 20, 2024

আওয়ামী ফ্যাসিস্টদের বাংলার মাটিতে বিচার করা হবে : রিজভী

শহীদদের রক্তের বিনিময়ে অর্জিত দেশে ফ্যাসিস্ট ও স্বৈরাচারের দোসররা এখনো ঘাপটি মেরে বসে আছে। ফ্যাসিস্টদের ও তাদের সব দোসরের বিচার দেশের মাটিতেই হবে বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী।

তিনি বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতা বিক্রি করে দিয়েছে তাদের এ দেশে স্থান হবে না বলে মন্তব্য করেছেন

আরো পড়ুন  মতিউরের স্ত্রী লাকীর দম্ভোক্তি, ‘পাছে লোকে কিছু বলে, তাতে কিছু যায় আসে না’

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুর দেড়টায় নরসিংদীর রায়পুরায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক মরজাল ইউনিয়ন ছাত্রদল কর্মী জুনায়েদ আল হাবিবকে হত্যার প্রতিবাদে ‘আমরা বিএনপি পরিবার’ আয়োজিত পথসভায় তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, বিগত ফ্যাসিস্ট শাসন আমলে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মামলা হয়েছে, হামলা হয়েছে। তাদের যথার্থ মূল্যায়ন করা হবে। আওয়ামী সিন্ডিকেট ভেঙে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখার জন্য অন্তর্বর্তী সরকারের প্রতি আহ্বান জানান।

আরো পড়ুন  ছেলেকে মাদ্রাসায় ভর্তি করতে যাচ্ছিলেন, পথেই তিনজনকে পিষে মারল ট্রাক!

‘আমরা বিএনপি পরিবারের’ আহ্বায়ক আতিকুর রহমান রুমনের সভাপতিত্বে ও রায়পুরা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খাইরুল কবির খোকন, কেন্দ্রীয় বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহসম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহি, নরসিংদী জেলা যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ, জেলা ছাত্রদলের সভাপতি ছিদ্দিকুর রহমান নাহিদ, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ রনিসহ জেলা, উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  বাড্ডার একটি বাসায় ভয়াবহ বিস্ফোরণে নিহত ১

সর্বশেষ সংবাদ