30 C
Dhaka
Friday, October 18, 2024

জমজমাট শুটিং হাউস আসছে ‘দূরে দাঁড়িয়ে’

গত কিছুদিন ধরেই নাটক ইন্ডাস্ট্রি যেন থমকে ছিল। শুটিং সেট থেকে শুরু করে প্রোডাকশন হাউস—সবখানে নীরবতা। তবে দুই মাসের বিরতির পর আবারও জমজমাট হয়ে উঠছে ছোট পর্দার অ্যাকশন কাটের দুনিয়া। এরই ধারাবাহিকতায় পরিচালক সম্রাট জাহাঙ্গীর নির্মাণ করছেন ‘দূরে দাঁড়িয়ে’ শিরোনামে নাটক। যাতে দেখা যাবে ভিন্নধর্মী এক প্রেমের গল্প।

এই নাটকের গল্পে অভিনয় করছেন আশরাফ সুপ্ত ও স্বপ্নিল সাথী। তাদের সঙ্গে রয়েছেন রিমু রেজা খন্দকার, আঁখি আক্তারসহ আরও অনেকে। নাটকটি রোমান্টিক ঘরানার, যেখানে প্রেমের জটিলতা ও সম্পর্কের খারাপ পরিস্থিতির কথা তুলে ধরা হয়েছে। পরিচালক সম্রাট জাহাঙ্গীর নাটকের বিষয়বস্তু নিয়ে বলেন, ‘এটি বাস্তব জীবন থেকে উঠে আসা গল্প। মেস বাসায় থাকতেই তিনি এমন কিছু ঘটনা জানতে পারেন, যা তাকে এই নাটক নির্মাণে অনুপ্রাণিত করেছে।

আরো পড়ুন  পূজামণ্ডপে মেজাজ হারালেন কাজল | কালবেলা

নিজের চরিত্র নিয়ে আশরাফ সুপ্ত বললেন, ‘নাটকে ভালোবাসার গল্প তুলে ধরা হয়েছে। প্রেমিকার বিয়ে নিয়ে বেশ খারাপ অবস্থা তৈরি হয়। ডিপ্রেশনে চলে যায় নায়ক। এরপর তার সঙ্গে নানা ঘটনা ঘটে। মুখোমুখি হতে হয় জীবন যুদ্ধের। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। আশা করি দর্শকদের গল্প ভালো লাগবে।’

অন্যদিকে স্বপ্নিল সাথী বললেন, ‘দূরে দাঁড়িয়ে’ নাটকটি প্রেম ও দুঃখের মিশেলে তৈরি হচ্ছে। এতে নায়কের সঙ্গে আমার দারুণ প্রেমের ক্যামেস্ট্রি দেখানো হবে।

আরো পড়ুন  পাপড়ি ঝরে যাচ্ছে হিনা খানের

আর সাথীর বান্ধবীর চরিত্রে অভিনয় করেছেন আঁখি আক্তার। অন্যদিকে সাথীর বড় বোনের চরিত্রে অভিনয় করেছেন রিমু রেজা খন্দকার। তিনি বলেন, ‘এই প্রেমের গল্প মূলত তিনটি চরিত্র নিয়েই এগিয়েছে। এখানে আমি একজন ডমিনেটিং বড় বোনের চরিত্রে অভিনয় করছি।’

সম্প্রতি রাজধানীর উত্তরাসহ বিভিন্ন লোকেশনে এই নাটকের শুটিং সম্পন্ন হয়েছে।

এ ছাড়া উত্তরার বিভিন্ন শুটিং লোকেশন ঘুরে দেখা যায়, নাটকের কাজ আগের তুলনায় অনেক বেড়েছে। রাত-দিন এক করে অনেক নির্মাতাই কাজ করছেন নতুন নাটকের।

আরো পড়ুন  মাদক মামলায় চিত্রনায়িকা একার জামিন

‘দূরে দাঁড়িয়ে’ নাটকটি নির্মাণ করছেন সম্রাট জাহাঙ্গীর। শুটিং নিয়ে ব্যস্ত এই নির্মাতা কালবেলাকে বলেন, ‘আবারও নতুন করে নাটক ইন্ডাস্ট্রি ব্যস্ত হতে শুরু করেছে। নিয়মিত কাজ হচ্ছে শুটিং হাউসগুলোতে। দিন-রাত জমজমাট থাকছে নাটকপাড়া, যা আমাদের আনন্দিত করছে।’ ‘দূরে দাঁড়িয়ে’ নাটকটি ফিল্ম ফ্যাক্টরি ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। কবে নাগাদ এটি মুক্তি পাবে, তা এখনো জানাননি নির্মাতা সম্রাট জাহাঙ্গীর। তবে শিগগিরই প্রকাশের তারিখ জানিয়ে দেওয়া হবে বলেও জানান এই নির্মাতা।

সর্বশেষ সংবাদ