26 C
Dhaka
Friday, October 18, 2024

আদর্শ ও নীতিহীন হয়ে নিজেদের ক্ষতি করবেন না : যুবদল সম্পাদক

নেতাকর্মীদের উদ্দেশে জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, আদর্শ ও নীতিহীন হয়ে নিজেরাই নিজেদের ক্ষতি করবেন না। বিএনপির মর্যাদা ক্ষুণ্ন হয়, এমন কাজ করা যাবে না।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) লালমনিরহাটের বড়খাতা বাজার, হাতিবান্ধাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ‘ধানের শীষ’ সংবলিত লিফলেট বিতরণ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন  ডোনাল্ড লু’র সঙ্গে সাক্ষাৎ করতে চেয়েছিল বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী

‘আমরাই গড়ব আগামীর স্বপ্নের বাংলাদেশ’ স্লোগান সামনে রেখে সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে জেলায় জেলায় জাতীয়তাবাদী যুবদলের লিফলেট বিতরণের ধারাবাহিকতায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

নেতাকর্মীদের উদ্দেশে যুবদল সাধারণ সম্পাদক নয়ন বলেন, আপনারা দলের দুঃসময়ে পাশে থেকেছেন, লড়াই-সংগ্রাম করেছেন। আমরা চাই না, সুসময়ে কোনো ভুলের কারণে দল থেকে আপনাদের বহিষ্কার করা হোক। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ইমেজ সংকট হয় এমন কোনো কাজ করা যাবে না।

আরো পড়ুন  শেখ হাসিনার নতুন ফোনালাপ, নিজেকে প্রধানমন্ত্রী দাবি

তিনি আরও বলেন, দেশের প্রতিটি সেক্টরকে শেখ হাসিনা দুর্নীতি, লুটপাট এবং হাজারো অনিয়মে ধ্বংস করে দিয়েছেন। হাসিনার নির্দেশে জুলাই অভ্যুত্থানের বীর যোদ্ধাদের ওপর নির্বিচারে গুলি চালানো হয়েছে। আমরা আশা করছি, অন্তর্বর্তী সরকার খুনি হাসিনাসহ এসবের হুকুমদাতাদের সবাইকে আইনের আওতায় নিয়ে আসবে। ছাত্র-জনতার ওপর গণহত্যায় জড়িতদের বিচার অবশ্যই করতে হবে।

এ সময় লালমনিরহাট জেলা যুবদলের সভাপতি আনিসুর রহমান, সাধারণ সম্পাদক হাসান আলীসহ জেলা যুবদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  ঢাকা বিশ্ববিদ্যালয় শিবির সেক্রেটারির পরিচয় প্রকাশ

সর্বশেষ সংবাদ