27 C
Dhaka
Friday, October 18, 2024

বেরোবিতে ছিনতাইকারী গ্রেপ্তার | কালবেলা

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) তিন ছিনতাইকারীকে ধাওয়া করে একজনকে আটক করে তাজহাট থানায় সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কের মোড়ে (বর্তমান আবু সাঈদ চত্বর) এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার ছিনতাইকারী আশিক আশরতপুরের আয়েদ আলীর ছেলে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাব্বির আহমেদ বলেন, আমরা তিনজন মিলে পার্কের মোড় থেকে নাস্তা করে আশরাফপুর মেসের দিকে যাচ্ছিলাম। এ সময় হঠাৎ তিনজন অচেনা ব্যক্তি আমাদের আটক করে বলেন, তোমরা গত পরশুদিনের বহিরাগতদের সঙ্গে হামলার কথা শুনেছো? এ সময় তারা আমার পকেট থেকে মানিব্যাগ বের করে ৭০০ টাকা নিয়ে ২০০ টাকা ব্যাক দেয়। তারপর বলে এখান থেকে চলে যাও। যদি কিছু বল তোমাদের খবর আছে। এরপর আশপাশের লোকজনকে জানিয়ে আমরা তাদের ধাওয়া করি। একজনকে ধরতে পারলেও বাকি দুজন পালিয়ে গেছে। আমরা তাকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে হস্তান্তর করেছি।

আরো পড়ুন  পদার্থবিজ্ঞান প্রথম পত্রের পরীক্ষায় এলো দ্বিতীয় পত্রের প্রশ্ন

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো ফেরদৌস রহমান বলেন, আমরা ছিনতাইকারীকে সরাসরি থানায় পাঠিয়ে দিয়েছি। পলাতক দুজনের পরিচয় জানা গেছে। তাদের বিরুদ্ধে তাজহাট থানায় এজাহার দায়ের করা হয়েছে। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করবে।

তাজহাট থানার ওসি শাহ আলম সরদার বিষয়টি নিশ্চিত করে বলেন, ছিনতাইকারী আশিককে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, ১৫ অক্টোবর বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয়দের মারামারির ঘটনায় সে জড়িত। তাই তিনিসহ বাকি দুজনের বিরুদ্ধে এই মারামারির ঘটনার মামলা করা হয়েছে।

আরো পড়ুন  বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির এক বিজ্ঞপ্তিতে ৪০ ভুল

সর্বশেষ সংবাদ