26 C
Dhaka
Friday, October 18, 2024

৫ কোটি রুপি না দিলে হত্যা করা হবে সালমানকে 

বলিউডের ভাইজান সালমান খানকে ফের হত্যার হুমকি দেওয়া হয়েছে। বহু বছর আগে একটি কৃষ্ণসার হরিণ হত্যায় অভিযুক্ত হন তিনি। এর প্রতিশোধ হিসেবে অনেকবার হত্যার হুমকি দিয়ে আসছে লরেন্স বিষ্ণোই নামের এক গ্যাং সংগঠন। মাসখানেক আগে সালমানের বাসায় গুলিও চালায় বিষ্ণোইরা।

নতুনভাবে আবারও হুমকি দেওয়া হলো সালমানকে। যদি টাকা না দেওয়া হয় সেক্ষেত্রে অভিনেতার পরিণতি হবে বাবা সিদ্দিকির মতো। সম্প্রতি মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী বাবা সিদ্দিক খুন হওয়ার পর হত্যার দায় নেয় বিষ্ণোই গ্যাং।

আরো পড়ুন  অভিনেত্রী চমকের স্বামীর আগের বিয়ে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস

এদিকে মুম্বাই পুলিশের কাছেও একটি বার্তা এসেছে। সেই বার্তার পর নড়েচড়ে বসেছে পুলিশ। তবে বার্তা কে পাঠিয়েছে, পেছনে লরেন্স বিষ্ণোইরা আছে কি না, তা অবশ্য স্পষ্ট করতে পারেনি পুলিশ। এ নিয়ে তদন্ত চলছে।

সংবাদ সংস্থা এএনআই জানায়, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) মুম্বাই ট্র্যাফিক পুলিশের হোয়াট্‌সঅ্যাপ নম্বরে হুমকি-বার্তাটি পাঠানো হয়। ওই বার্তায় বলা হয়েছে, ‘সালমানের পরিণতি বাবা সিদ্দিকির চেয়েও খারাপ হবে। আর এই বিষয়টি হালকাভাবে নেবেন না। যদি সালমান বেঁচে থাকতে চান আর লরেন্স বিষ্ণোদের সঙ্গে শত্রুতার অবসান চান, তবে তাকে ৫ কোটি রুপি দিতে হবে।’

আরো পড়ুন  ৬ বছর প্রেমের পর বিয়ে করছেন শিরিন শিলা

এছাড়া শেষে বলা হয়েছে, ‘অর্থ না দিলে সালমানের অবস্থা বাবা সিদ্দিকির চেয়েও খারাপ হবে।’

মুম্বাই পুলিশ তথ্য দিয়েছে, বাবা সিদ্দিকির খুনের পেছনে লরেন্স বিষ্ণোইদের হাত রয়েছে। সব সময় বাবার সঙ্গে সুসম্পর্ক রাখতেন সালমান। শাহরুখ খান ও সালমানের সম্পর্ক অবনতি হলে সেটিও বাবা মিটমাট করে দিয়েছিলেন। বলিউড সংক্রান্ত সালমানের অনেক সমস্যা সমাধান করেছেন বাবা সিদ্দিক। প্রতি বছর ইফতার মাহফিলে প্রভাবশালীদের নিমন্ত্রণ করতেন এই সাবেক কংগ্রেস নেতা।

আরো পড়ুন  জাজের হাত ধরে আবার নায়িকার ভূমিকায় শাবনূর |

গত বুধবার সালমানকে হত্যার পরিকল্পনার অভিযোগে হরিয়ানার পানিপথ থেকে সুখ ওরফে সুখবীর বলবীর সিংহ নামে একজনকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ধারণা করা হচ্ছে, তিনিও বিষ্ণোই দলের সদস্য।

সর্বশেষ সংবাদ