26 C
Dhaka
Saturday, October 19, 2024

নিরপরাধী নয় অপরাধীকে আইনের আওতায় আনা হবে : এসএম জিলানী

নিরপরাধী নয় অপরাধীকে আইনের আওতায় আনা হবে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী।

শুক্রবার (১৮ অক্টোবর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় উপজেলা যুবদলের আয়োজনে প্রতিবাদ সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ মন্তব্য করেন।

টুঙ্গিপাড়া উপজেলা যুবদলের সভাপতি মোক্তার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের পরিচালনায় বিকেলে মল্লিকের মাঠ প্রাঙ্গণে নেতাকর্মীদের উদ্দেশে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন তিনি।

তিনি বলেন, গত ১৩ সেপ্টেম্বর বিকেলে ঘোনাপাড়া এলাকায় আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রশস্ত্র নিয়ে আমিসহ আমাদের নেতাকর্মীদের ওপর হামলা করে। হত্যা করা হয় আমার কেন্দ্রীয় নেতা দিদারকে। আমার বহরে থাকা অসংখ্য গাড়ি ভাঙচুর করা হয়। শান্ত গোপালগঞ্জকে অশান্ত করেছে আওয়ামী সন্ত্রাসীরা। এ বিষয়ে মামলাও হয়েছে। যদি কোনো নিরপরাধ ব্যক্তি আসামি হয়ে থাকে, আইনশৃঙ্খলা বাহিনীর তদন্তের মাধ্যমে তাদের নাম বাদ হয়ে যাবে। এ ঘৃণ্য বর্বর-নৃশংস কাজের সঙ্গে জড়িতদের কোনো ছাড় দেবে না আইনশৃঙ্খলা বাহিনী। এই স্বৈরাচারী সরকার দানবে পরিণত হয়েছিল। জনগণের বাকস্বাধীনতা কেড়ে নিয়েছিল। ছাত্র-জনতার আন্দোলনে জনগণ একটি নতুন বাংলাদেশ পেয়েছে, স্বাধীন হয়েছে দেশ। এই স্বাধীনতা আমাদের রক্ষা করতে হবে।

আরো পড়ুন  চোরাই পথে আসা একই রকম অন্য ছাগলের দাম কত?

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ মেনে চলুন। দলীয় চেয়ারম্যানের কথা না শুনলে দল থেকে আগে বহিষ্কার করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- টুঙ্গিপাড়া উপজেলা বিএনপির আহ্বায়ক সালাউদ্দিন শেখ, মাহবুবুর রহমান নাসির (যুগ্ম আহ্বায়ক, টুঙ্গিপাড়া উপজেলা বিএনপি), শামছুল হক শেখ (টুঙ্গিপাড়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক) মো. জাকির ফকির (যুগ্ম আহ্বায়ক, টুঙ্গিপাড়া উপজেলা বিএনপি), সিরাজুল ইসলাম (যুগ্ম আহ্বায়ক, টুঙ্গিপাড়া উপজেলা বিএনপি), এমদাদ হোসেন মোল্লা (সদস্য সচিব, টুঙ্গিপাড়া পৌর বিএনপি), শেখ জেহাদুল ইসলা বাবু (সদস্য, টুঙ্গিপাড়া পৌর বিএনপি)

আরো পড়ুন  নাম বদলে দেশ-ধর্ম ছেড়ে ঝিনাইদহে সংসার পেতেছেন ফিলিপাইনি তরুণী

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শাহিদুল হক (যুগ্ম আহ্বায়ক, গোপালগঞ্জ জেলা কৃষক দল), ডা. আবু জাফর খান (আহ্বায়ক, টুঙ্গিপাড়া পৌর যুবদল), গোলাম কিবরিয়া সাগর (আহ্বায়ক, টুঙ্গিপাড়া পৌর স্বেচ্ছাসেবক দল), শেখ জসিম (আহ্বায়ক, টুঙ্গিপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক দল), ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর কবির (যুগ্ম আহ্বায়ক, টুঙ্গিপাড়া উপজেলা যুব দল), কামরুল ইসলাম (যুগ্ম আহ্বায়ক, টুঙ্গিপাড়া উপজেলা যুব দল), আশিষ বেপারী (যুগ্ম আহ্বায়ক, টুঙ্গিপাড়া উপজেলা যুব দল), রাজু খান (যুগ্ম আহ্বায়ক, টুঙ্গিপাড়া উপজেলা যুব দল), রফিকুল ইসলাম রিপন (যুগ্ম আহ্বায়ক, টুঙ্গিপাড়া উপজেলা যুব দল), ফরিদ গাজী (যুগ্ম আহ্বায়ক, টুঙ্গিপাড়া উপজেলা যুব দল), ওবাইদুর রহমান ফকির (যুগ্ম আহ্বায়ক, টুঙ্গিপাড়া উপজেলা যুব দল), মুরাদ শেখ (যুগ্ম আহ্বায়ক, টুঙ্গিপাড়া উপজেলা যুব দল), কবিরুল সরদার (সদস্য, গোপালগঞ্জ জেলা শ্রমিক দল), ইসমাইল হোসেনসহ টুঙ্গিপাড়া উপজেলা বিএনপির সব সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

আরো পড়ুন  নারী সেজে অভিনয় করতেন আইয়ুব, কাপড় পেঁচানো লাশ উদ্ধার

সর্বশেষ সংবাদ