29 C
Dhaka
Thursday, June 20, 2024

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষকসহ নিহত ৪

সিনিয়র করেসপনডেন্ট, গোপালগঞ্জ:

গোপালগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষকসহ চারজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৮ মে) সন্ধ্যার পর জেলার শহরতলীর ফ‌কিরকা‌ন্দি ব্রিজ ও মধুম‌তি পার্ক এলাকায় দুর্ঘটনা দুটি ঘ‌টে। নিহতরা হলেন, সদর উপজেলার ঘোষেরচর দক্ষিনপাড়া গ্রামের ৫ম শ্রেনীর ছাত্র রামিম শেখ (১০), কাশিয়ানী উপজেলার পুইশুর গ্রামের জুয়েল মোল্লা (৪২), গোপালগঞ্জ সরকারী শেখ ফ‌জিলাতু‌ন্নেসা ম‌হিলা ক‌লেজের শিক্ষক পিনাকী রঞ্জন দাস (৪৭) এবং উলপুর এম এইচ খান ক‌লে‌জের শিক্ষক বাবুল সরকার (৪৮)।

আরো পড়ুন  যমজ বোন হিরা-মুক্তা, একসঙ্গে পুকুরে ডুবে মৃত্যু

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, সন্ধ্যায় সদর উপজেলার চাপাইল সড়কের পাশে মধুম‌তি পার্ক এলাকায় ট্রলির নিচে চাপা পড়ে রামিম শেখ মারাত্মক আহত হয়। তাকে চিকিৎসার জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে সে মারা যায়।

অন্যদিকে, রাত সাড়ে ৮টার দিকে কাশিয়ানী থেকে মটরসাইকেলে করে জেলা শহরে আসছিলেন জুয়েল মোল্লা, পিনাকী রঞ্জন দাস ও বাবুল সরকার। শহরের কাছে হরিদাশপুর এলাকায় পৌঁছালে দ্রুতগামী সেতু পরিবহনের একটি বাস তাদের মটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মটরসাইকেলটি ছিটকে পড়ে ৩ জনই গুরুতর আহত হন।

আরো পড়ুন  ১৪ লাখ টাকা দিয়েও পুলিশে চাকরি হয়নি, এসপির কাছে অভিযোগ

আহত অবস্থায় তিনজনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল মোল্লা মারা যায়। বাকি দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চি‌কিৎসক তা‌দের মৃত ঘোষণা ক‌রেন।

সর্বশেষ সংবাদ