27 C
Dhaka
Wednesday, July 3, 2024

প্রেমিকা নিয়ে দ্বন্দ্ব, দাওয়াতে ডেকে বন্ধুর ‘বিশেষ অঙ্গ’ কর্তন

এক মেয়ের সঙ্গে প্রেম করেছেন দুই বন্ধু বেলাল হোসেন (২০) ও সিরাজুল ইসলাম (২১)। এ নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি চলছিল। এরই জের ধরে বন্ধু সিরাজুল ইসলামের (২১) বিশেষ অঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে বন্ধু বেলাল হোসেনের (২০) বিরুদ্ধে। এমনকি ঘটনার পর অভিযুক্ত বেলাল হোসেনেরও বিশেষ অঙ্গ কাটার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার কামালের পাড়া ইউনিয়নের সুজালপুর গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে।

আরো পড়ুন  প্রেমিকা নিয়ে দুই বন্ধুর দ্বন্দ্ব, একজনের মৃত্যু

অভিযুক্ত বেলাল হোসেন কামালেরপাড়া ইউনিয়নের সুজালপুর গ্রামের মফিজল হকের ছেলে এবং ভুক্তভোগী সিরাজুল ইসলাম পাশের ঘুরিদহ ইউনিয়নের তোতা মিয়ার ছেলে।

কামালেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর ইসলাম সাজু বলেন, এক মেয়ের সঙ্গে দুই বন্ধুর সম্পর্ক। এ নিয়েই তাদের দ্বন্দ্ব। মেয়েটি বেলালের নিকটাত্মীয়। ওই মেয়ের সঙ্গে প্রেম করার সময় বেলাল জানতে পারেন সিরাজুলের সঙ্গেও গোপনে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে তার। বিষয়টি নিশ্চিত হওয়ার পর বেলাল ঈদের পরদিন বন্ধু সিরাজুলকে বাড়িতে দাওয়াত দিয়ে ডেকে আনেন। তারপর সুকৌশলে তার বিশেষ অঙ্গ কেটে দেন। এ সময় সিরাজুলের চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আরো পড়ুন  কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার ফিরিয়ে দিলেন

এ ঘটনার পর অভিযুক্ত বেলাল হোসেন বাড়ি থেকে পালিয়ে যান। একইদিন বিকেলে কামালের পাড়া ইউনিয়নের একটি বিলের পাটখেতে তাকেও বিশেষ অঙ্গ কাটা অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। বর্তমানে তারা বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এভাবে একজন আরেকজনের লিঙ্গ কেটে দেওয়ার ঘটনা অস্বাভাবিক। তাদের দুই বন্ধুর মধ্যে মেয়েলি ঘটনা ছাড়াও সমকামিতা থাকতে পারে। এ ঘটনায় তদন্ত চলমান রয়েছে।

আরো পড়ুন  ‘মুক্তিযোদ্ধা কোটা’ পদ্ধতিকে কটাক্ষ করে পোস্ট দেওয়ায় যুবক গ্রেপ্তার
সর্বশেষ সংবাদ