27 C
Dhaka
Tuesday, July 2, 2024

গোপন সম্পর্কের কথা জানতে পেরে কৌশলে প্রেমিককে রেস্টুরেন্টে নেন প্রেমিকা, অতঃপর…

লক্ষ্মীপুরের রায়পুরে ধারালো ব্লেড দিয়ে প্রেমিক তাওহিদুল ইসলামের গোপনাঙ্গ কেটে দিয়েছেন তার প্রেমিকা। শনিবার (২৯ জুন) দুপুরে উপজেলার আলতাফ মাস্টার ঘাট এসকে কলাপাতা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের কেবিনে এই ঘটনা ঘটে। আহত তাওহিদুল চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম পোয়া এলাকার অহিদুর রহমান জমাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে চাঁদপুরের ফরিদগঞ্জের তাওহিদুল ইসলামের সঙ্গে ওই এলাকার এক গৃহবধূর সঙ্গে প্রেমের সম্পর্ক চলছে। প্রায় তারা দুইজনই বিভিন্ন স্থানে ঘুরতে বের হন। শনিবার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ এলাকা থেকে তারা দুইজন সিএনজি করে রায়পুরের আলতাফ মাস্টার ঘাট এলাকায় ঘুরতে যান। এক পর্যায়ে তাওহিদুলের মোবাইল ফোন নিয়ে ওই প্রেমিকা দেখতে পান তার বান্ধবীর সঙ্গেও গোপনে প্রেমের সম্পর্কের রয়েছে তাওহিদুল। এ ঘটনার জেরে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে কৌশলে রেস্টুরেন্টের ভেতরে নিয়ে তাওহিদুলের বিশেষ অঙ্গ কেটে পালিয়ে যায় প্রেমিকা।

আরো পড়ুন  কাউন্সিলরের বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, যুবককে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম তাওহিদুল ইসলাম আল আমিন। তবে ওই নারীর পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তাকে ধরতে পুলিশের অভিযান ও মামলার প্রস্তুতি চলছে।

সিভিল সার্জন ডা. আহাম্মদ কবীর বলেন, তাওহিদুল ইসলামের বিশেষ অঙ্গের ৯০ ভাগ কেটে গেছে। তবে এখনো তিনি শঙ্কামুক্ত নয়। তার চিকিৎসা চলছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

আরো পড়ুন  গায়ে হলুদের রাতে নিখোঁজ, কত বছর পর ফিরলেন বাড়ি
সর্বশেষ সংবাদ