30 C
Dhaka
Saturday, October 19, 2024

‘সরকার সমালোচনা সহ্য করছেন, কিন্তু কার্যকর পদক্ষেপ নিচ্ছেন না’

অন্তর্বর্তী সরকার হাসি মুখে সব সমালোচনা সহ্য করছে কিন্তু কোনো কার্যকর পদক্ষেপ নিচ্ছেন না বলে মন্তব্য করেছেন এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু।

শনিবার (১৯ অক্টোবর) সকাল ১১ টায় সিলেট মহানগরের একটি কমিউনিটি হলে দলের মহানগর কমিটি গঠন উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস বলেছিলেন আপনারা আমাদের সমলোচনা করুন, ভুল গুলো ধরিয়ে দিন। আমরা এবি পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল দায়িত্বশীলতার সঙ্গে তাদের সমলোচনা করছি, ভুল-ত্রুটি ধরিয়ে দিচ্ছি। সরকার হাসিমুখে আমাদের সমলোচনা শুনছেন ও সহ্য করছেন, কিন্তু অবাক ব্যপার হলো জনগণের মুখে হাসি ফোটানোর জন্য প্রয়োজনীয় কার্যকর পদক্ষেপ তারা নিচ্ছেননা।

আরো পড়ুন  ‘আল্লাহর আইন, আল্লাহর বিধান কিয়ামত পর্যন্ত জারি থাকবে’

মঞ্জু বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ ও প্রশাসনিক শৃঙ্খলা ফিরিয়ে আনতে তাদের যে ধীরগতি তাতে নাগরিকরা আস্থাহীনতায় ভুগছে।

তিনি আরও বলেন, সরকার যেসব সংস্কারের কথা বলেছেন সেটা তারা আদৌও করবেন কি না তা নিয়েও জনমনে সংশয় তৈরি হচ্ছে।

তিনি অবিলম্বে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ বিভিন্ন বিষয়ে সরকারকে দৃঢ় পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানান।

আরো পড়ুন  দেশের অগ্রগতি সহ্য করতে পারছে না বিএনপি

সমাবেশে বক্তব্য রাখেন এবি পার্টির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ও কেন্দ্রীয় নির্বাহী কাউন্সিলের সদস্য আলতাফ হোসেইন, সিলেট মহানগরের নব মনোনীত আহ্বায়ক ও কেন্দ্রীয় সহকারী সদস্যসচিব ওমর ফারুক, কেন্দ্রীয় নেতা গাজী নাসিরসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা ।

সমাবেশে ওমর ফারুককে আহ্বায়ক ও রেজাউল করিম শোয়েবকে সদস্যসচিব করে সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

আরো পড়ুন  ন্যায্য অধিকার আদায়ের জন্য নারীদের কথা বলা প্রয়োজন : নুরুন্নিসা সিদ্দিকা 

সর্বশেষ সংবাদ