28 C
Dhaka
Saturday, October 19, 2024

খেয়াল রাখবেন মিছিলে যেন অনুপ্রবেশকারী না ঢোকে : নয়ন

নেতাকর্মীদের উদ্দেশে যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, খেয়াল রাখবেন আপনাদের মিছিলে যেন অনুপ্রবেশকারী কেউ ঢুকতে না পারে। বিএনপির মর্যাদা ক্ষুণ্ন হয়, এমন কাজ করা যাবে না।

শনিবার (১৯ অক্টোবর) কুড়িগ্রামের চিলমারী, উলিপুর ও রাজারহাট উপজেলার বিভিন্ন প্রান্তে ‘ধানের শীষ’ সংবলিত লিফলেট এবং রাষ্ট্র কাঠামো মেরামতের ৩১ দফার লিফলেট বিতরণ ও গণসংযোগকালে যুবদল সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

আরো পড়ুন  ৮০৩ সাব-ইন্সপেক্টর ও ৬৭ এএসপির নিয়োগ বাতিল চায় বিএনপি 

নেতাকর্মীদের উদ্দেশে নুরুল ইসলাম নয়ন বলেন, নাগরিকদের প্রতি রাষ্ট্রের যেমন দায়িত্ব, তেমনই রাষ্ট্রের প্রতিও নাগরিকদের দায়িত্ব রয়েছে। সেজন্য সবাইকে স্বেচ্ছাসেবীর মনোভাব নিয়ে কাজ করতে হবে। আসুন আমরা প্রতিশোধ-প্রতিহিংসার রাজনীতি থেকে বেরিয়ে এসে প্রত্যেকে প্রত্যেকের তরে এই মনোভাব নিয়ে এগিয়ে যাই। আগামী নির্বাচন অনুষ্ঠিত না হওয়া পর্যন্ত আপনারা গণসংযোগ অব্যাহত রাখবেন।

আরো পড়ুন  জামায়াত-শিবিরকে নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি

নয়ন বলেন, দেশের প্রতিটি সেক্টরকে শেখ হাসিনা দুর্নীতি, লুটপাট এবং হাজারও অনিয়মে ধ্বংস করে দিয়েছেন। হাসিনার নির্দেশে জুলাই অভ্যুত্থানের বীর যোদ্ধাদের ওপর নির্বিচারে গুলি চালানো হয়েছে। আশা করছি, অন্তর্বর্তী সরকার খুনি হাসিনাসহ এসবের হুকুমদাতাদের সবাইকে আইনের আওতায় নিয়ে আসবে। ছাত্র-জনতার ওপর গণহত্যায় জড়িতদের বিচার অবশ্যই করতে হবে।

এ সময় জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি এবং রংপুর জেলা যুবদলের সভাপতি নাজমুল ইসলাম নাজু, সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদ হাসান, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান পলাশ, কুড়িগ্রাম জেলা যুবদলের সভাপতি রায়হান কবীর, সাধারণ সম্পাদক নাদিম আহমেদসহ সংশ্লিষ্ট উপজেলা আহ্বায়ক এবং সদস্য সচিবসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  জিয়াউর রহমানের সমাধি প্রাঙ্গণ পরিষ্কার করল ছাত্রদল

সর্বশেষ সংবাদ