29 C
Dhaka
Sunday, October 20, 2024

সংস্কারের কাজ চলছে : ধর্ম উপদেষ্টা

অন্তর্বর্তী সরকারের ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন বলেছেন, সংস্কারের কাজ চলছে। অত্যন্ত দক্ষ মানুষ দিয়ে আমাদের সংস্কার কার্যক্রম চলমান রয়েছে।

রোববার (২০ অক্টোবর) সকালে বান্দরবান মেঘলা পর্যটন কেন্দ্রের চা বাগান এলাকায় জেলা মডেল মসজিদ স্থাপনের জন্য প্রস্তাবিত স্থান পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

আরো পড়ুন  ঢাকায় প্রাইভেটকারে আগুন

ড. আ ফ ম খালিদ হোসেন বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির রক্ষায় পার্বত্য মন্ত্রণালয়ের উপদেষ্টা কাজ করে যাচ্ছেন। পাহাড়ি ও বাঙালি যাতে সহাবস্থানে থাকতে পারে সে জন্য ওই মন্ত্রণালয় কাজ করছে।

তিনি বলেন, নিরাপত্তার জন্য এখানে পর্যটকদের ঢুকতে দেওয়া হচ্ছে না। তবে পরিস্থিতি স্বাভাবিক হয়ে গেলে প্রশাসন যদি মনে করে তখন যে কোনো সময় খুলে দেওয়া হবে।

আরো পড়ুন  প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন আসিমের মা

ধর্ম উপদেষ্টা আরও বলেন, আমরা এমন একটা জায়গায় মসজিদ চাচ্ছি যেখানে মুসল্লিদের সমাগম হবে এবং জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটবে।

এ সময় উপস্থিত ছিলেন, ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সচিব মু. আ. হামিদ জমাদ্দার, জেলা প্রশাসক শাহ্ মোজহিদ উদ্দিন, পুলিশ সুপার মো. শহিদুল্লাহ কাওছার, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান কাজী মজিবর রহমান প্রমুখ।

আরো পড়ুন  পাইলট আসিমের দাফন সম্পন্ন

সর্বশেষ সংবাদ