26 C
Dhaka
Monday, October 21, 2024

কুমিল্লাবাসী এতদিন ত্রাসের রাজত্বে বাস করছিল : হাসনাত আবদুল্লাহ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ বলেন, কুমিল্লাবাসী এতদিন ত্রাসের রাজত্বে বসবাস করছিল। স্বৈরাচারের রূপকার খুনি হাসিনার জন্য বর্তমানে কুমিল্লা একটি দুঃস্বপ্ন। ছাত্রলীগ, যুবলীগসহ যারা ফ্যাসিবাদের কাঠামো তৈরি করেছিল, তাদের জন্য কুমিল্লা এখন একটি আতঙ্কের নাম।

শনিবার (১৯ অক্টোবর) রাত ৮টায় কুমিল্লা নগরীর টাউনহল থেকে মশাল মিছিল শেষে নগরীর রাজগঞ্জ এলাকায় সমাপনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন  ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল, ৫-১০ ফুট জলোচ্ছ্বাসের শঙ্কা

এসময় হাসনাত আবদুল্লাহ আরও বলেন, কুমিল্লায় হাসপাতাল থেকে শুরু করে ফুটপাত সব জায়গাতেই চাঁদা দিয়ে চলতে হয়েছে সবাইকে। আমরা কুমিল্লাবাসী এই ফ্যাসিবাদ ব্যবস্থাকে বিলুপ্ত করেছি। খুনি শেখ হাসিনাকে আমরা ভারতের পাঠিয়েছি। আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতের ত্রিপুরায় ফ্যাসিবাদের একটি দল একত্রিত হওয়ার চেষ্টা করছে। ছাত্রলীগ যুবলীগদের যদি আবারও পুনর্বাসনের চেষ্টা করা হয় তাহলে কুমিল্লাবাসী একেকজন দুর্গ হয়ে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।

আরো পড়ুন  রাফিনকে টয়লেটে রেখেই তালা দেয়া হয় বিদ্যালয়, অতঃপর...

এই সময় মশাল মিছিলে শিক্ষার্থীর ‘দিল্লি না ঢাকা, ঢাকা ঢাকা; আবু সাইদ মুগ্ধ, শেষ হয়নি যুদ্ধ, লড়াই লড়াই লড়াই চাই, লড়াই করে বাঁচতে চাই, ফাঁসি ফাঁসি ফাঁসি চাই, খুনি হাসিনার ফাঁসি চাই’ স্লোগান দিতে থাকেন।

এসময় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক আবু রায়হান, সাকিব হোসেনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ