32 C
Dhaka
Tuesday, October 22, 2024

বোমাসদৃশ বস্তু ও দাফনের সরঞ্জাম রেখে প্রাণনাশের হুমকি

মেহেরপুরের গাংনী উপজেলায় সুমন আলী সমর নামে এক শ্রমিক লীগ নেতার রান্নাঘরে বোমাসদৃশ বস্তু, কাফনের কাপড়, সাবান, আগরবাতি এবং প্রাণনাশের হুমকির চিরকুট রেখে হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে উপজেলার কড়ুইগাছি গ্রামের ভিটা পাড়ার সুমন আলী সমরের বাড়ি থেকে এসব জিনিস উদ্ধার করেছে পুলিশ।

সুমন আলী সমর উপজেলার কোরুইগাছি গ্রামের আতিয়ার রহমানের ছেলে। তিনি রায়পুর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।

আরো পড়ুন  গণধোলাই খেলেন ভুয়া সমন্বয়ক, জানা গেল রাজনৈতিক পরিচয়

স্থানীয়রা জানান, সকালে বোমা বোমাসদৃশ বস্তু রেখা যাওয়ার ঘটনা শুনে সমরের বাড়িতে এসে কাফনের কাপড়, আগরবাতি, সাবান এবং প্রাণনাশের হুমকি লেখা চিরকুট দেখতে পাই। সাদা কাগজের প্রাণনাশের হুমকির চিরকুটে লেখা আছে, দোকান খুলতে হলে দুই লাখ টাকা দিতে হবে। অন্যথায় গ্রাম ছাড়তে হবে।

সুমন আলী বলেন, গ্রামের ভিটা পাড়ার মোড়ে একটি কাপড়ের দোকান দিয়ে ব্যবসা করি। আজ সকালে আমার স্ত্রী ফজরের নামাজ পড়ে রান্না করতে গেলে রান্নাঘরে লাল টেপ দিয়ে মোড়ানো দুটি বোমাসদৃশ বস্তু, কাফনের কাপড়ের টুকরা, আগরবাতি, সাবান, গোলাপজল ও প্রাণনাশের হুমকির একটি চিরকুট দেখতে পেয়ে আমাকে জানায়। আমি সঙ্গে সঙ্গে এলাঙ্গী পুলিশ ক্যাম্পে জানাই। পুলিশ এসে এসব জিনিস উদ্ধার করে নিয়ে গেছে।

আরো পড়ুন  সেন্টমার্টিন থেকে ফেরার পথে ট্রলারে গুলি

গাংনী থানার ওসি (তদন্ত) শেখ মেজবাহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তদন্ত করে পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ