27 C
Dhaka
Tuesday, July 2, 2024

সিল মারা ব্যালট দেখিয়ে ছাত্রলীগ নেতার সেলফি

রাজশাহীর পবা উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রের বুথে প্রতীকে সিল দেওয়া ব্যালটের সঙ্গে সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন ওমর ফারুক ফারদিন নামে এক ব্যক্তি। তিনি জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলেন।

বুধবার (২৯ মে) সকালে উপজেলার পারিলা ইউনিয়নের কয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

সাবেক এই ছাত্রলীগ নেতার বাড়ি পবা উপজেলার পারিলা ইউনিয়নের মাড়িয়া গ্রামে।

আরো পড়ুন  লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

জানা যায়, ভোটকেন্দ্রে মোবাইল ফোন নিয়ে প্রবেশ নিষেধ থাকলেও ফারদিন তা নিয়ে গেছেন। বুথে সিল দেওয়া ব্যালট নিয়ে সেলফিও তুলেছেন। ভোট দেওয়ার পর ফারদিন তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি ছবি পোস্ট করেছেন।

এতে দেখা যায়, ছবিটি বুথের ভেতরে তোলা। ফারদিনের হাতে ব্যালট আছে। এতে আনারস প্রতীকে সিল দেওয়া দেখা গেছে। এ প্রতীকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু। তবে বিষয়টি জানাজানি হলে ফারদিন তার নিজের ফেসবুক আইডি থেকে পোস্টটি ডিলিট করে দেন।

আরো পড়ুন  গোদাগাড়িতে দুই বাসের সংঘর্ষে প্রাণ গেল দুই চালকের, আহত ১২

এই ছবি ফেসবুকে পোস্ট করার ব্যাপারে ফারদিনের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার ব্যবহৃত ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সরকার অসীম কুমার বলেন, এ ছবি তিনি দেখেছেন। ফারদিনকে খোঁজা হচ্ছে। তাকে আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ সংবাদ