28 C
Dhaka
Monday, July 1, 2024

স্কুলে ঢুকে ছুরিকাঘাতে ৪ শিক্ষার্থীকে জখম করলেন এক নারী

গাইবান্ধার সাদুল্লাপুরে জামালপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪ শিক্ষার্থীকে ধারালো ছুরি দিয়ে জখম করেছেন এক নারী। হামলার সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

মঙ্গলবার (১১ জুন) সকালে ক্লাস চলাকালে জান্নাতি আকতার ফাতেমা (২১) নামে ওই নারী হঠাৎ করে বিদ্যালয়ে ঢুকে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটায়।

আহতদের মধ্যে তিন শিক্ষার্থীকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা হলো: সেতু খাতুন, মিতু আক্তার ও রাবেয়া খাতুন। তারা ওই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। সিমা আক্তার নামের আরেক আহতকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আরো পড়ুন  শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি কমতে পারে যত দিন, যা জানা গেল

জান্নাতি আকতার ফাতেমা সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের ফুল মিয়ার মেয়ে ও ইসবপুর গ্রামের আশিক মিয়ার স্ত্রী।

প্রতিষ্ঠানটির শিক্ষকরা জানান, প্রতিদিনের মতো বিদ্যালয়ে মেয়েদের ক্লাস চলছিল। ক্লাস চলার ফাঁকে কয়েকজন শিক্ষার্থী বিদ্যালয়ের বারান্দায় বসে গল্প করছিল। এসময় হঠাৎ করে জান্নাতি বিদ্যালয়ে ঢুকে তার হাতে থাকা ধারালো একটি ছুরি দিয়ে শিক্ষার্থীদের আঘাত করে। পরে বিদ্যালয়ের শিক্ষক ও অন্য শিক্ষার্থীসহ স্থানীয়রা এগিয়ে এসে ওই নারীকে আটক করে।

আরো পড়ুন  মধ্যরাতে জবির কেন্দ্রীয় মসজিদে ঘুমন্ত ছাত্রী, ইমামকে অব্যাহতি

জামালপুর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য রনজু মিয়া বলেন, জান্নাতি আক্তার একজন মানসিক রোগী। দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছেন। সে প্রায় দেড় বছর আগে বিয়ে করেন। মানসিক ভারসাম্য হারিয়ে ফেলার কারণে জান্নাতি বাবার বাড়িতে অবস্থান করছেন।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত ওই নারীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এসময় তার কাছে দেশীয় ধারালো একটি ছুরি (চাকু) উদ্ধার করা হয়। তবে কেন কি কারণে এমন ঘটনা ঘটিয়েছেন তা জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরো পড়ুন  এইচএসসি পরীক্ষা অনিশ্চিত, ৪০ শিক্ষার্থীর আহাজারি
সর্বশেষ সংবাদ