27 C
Dhaka
Tuesday, July 2, 2024

ফুটফুটে রোজার প্রাণ কেড়ে নিজেকেও নৃশংসভাবে শেষ করলেন অভিমানী বাবা

বরিশালের কাউনিয়ায় শিশু কন্যা ও তার বাবার গলা কাঁটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি শিশু কন্যাকে জবাই করে হত্যার পর নিজেই নিজের গলা কেটে আত্মহত্যা করেছেন। বুধবার (১২ জুন) সকাল সাড়ে ৯টার দিকে নগরীর কাউনিয়া পানির ট্যাংকের পূর্ব পাশে স্বপ্ন বিলাস নামক ভবনের চারতলা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

আরো পড়ুন  বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণী, পালালেন সুফদেব

নিহতরা হলেন- মো. নাঈম হাওলাদার (৪০) ও তার সাড়ে ৪ বছরের শিশু কন্যা রাবেয়া বশরী রোজা।নাঈম হাওলাদার উজিরপুর উপজেলার বরাকোঠা এলাকার বাসিন্দা। ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান অপসোনিনের গাড়িচালক ছিলেন তিনি। কাউনিয়া পানির ট্যাংক এলাকায় মো. বাবুলের বাসার চতুর্থ তলায় বাবা-মা ও বোনসহ ভাড়া থাকতেন নাঈম।

স্বজন, স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নাঈম হাওলাদারের স্ত্রী অনা আক্তারের সঙ্গে ডিভোর্স হয়।এরপর থেকেই নাঈম মানসিকভাবে ভেঙে পড়েন। এ ছাড়াও তার কাছে থাকা শিশু সন্তানকে সাবেক স্ত্রী অনা নিজের কাছে নিতে চাইলে তাদের মধ্যে প্রায় সময়ই কলহ লেগে থাকতো। বুধবার সকালে নাঈমের বাবা বাসার বাইরে বের হলে কোনো একসময় তার শিশু কন্যাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। এরপর নিজেও নিজের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যা করেন।

আরো পড়ুন  শাশুড়িকেও ডুপ্লেক্স বাড়ি দেন সেই মতিউর

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিএসবি) মো. অপু সারোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

সর্বশেষ সংবাদ