27 C
Dhaka
Friday, July 5, 2024

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শায়না এখন কোথায়?

২০১১ সাল, ‘এক জীবনে এত প্রেম পাব কোথায়’ শিরোনামের একটি গান দিয়ে রাতারাতি জনপ্রিয়তা পান মডেল ও অভিনেত্রী শায়না আমিন। গানের ভিডিওতে তার মিষ্টি হাসি ঝড় তুলেছিল শ্রোতাদের হৃদয়ে।

একই বছর ‘মেহেরজান’ নামের একটি সিনেমায় কাজ করেন শায়না। ছবিতে মেহেরজানের কিশোরীবেলার চরিত্রে অভিনয় করেন তিনি। পরিণত বয়সের মেহেরজান চরিত্রে অভিনয় করেছিলেন বলিউড কিংবদন্তি অভিনেত্রী জয়া বচ্চন।

আরো পড়ুন  ‘গরুর মাংস’ বিতর্কে ক্ষমা চাওয়ার পরেও অভিনেত্রীকে বয়কটের ডাক

২০১৪ সালের শেষের দিকে হঠাৎ করেই মিডিয়া থেকে উধাও হয়ে যান এই অভিনেত্রী। মাস দুয়েক পর জানা যায়, ব্রিটেনে বসবাসরত এক যুবককে বিয়ে করেছেন তিনি। সেখানেই থিতু হয়েছেন স্বামীকে নিয়ে।

সময়ের আলোচিত এই মডেল ও অভিনেত্রীর লুকোছাপার সেই বিয়ে নিয়ে তখন অনেক আলোচনার সৃষ্টি হয় দেশের শোবিজ অঙ্গনে। কারণ এর আগে ২০১১ সালে আসাদুজ্জামান সেতু নামের একজনের সঙ্গে বিয়ে হয় শায়নার। বিয়ের ৩ বছরের মাথায় সেই সংসারের ইতি টানেন এই অভিনেত্রী।

আরো পড়ুন  অভিনেত্রী চমকের স্বামীর আগের বিয়ে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস

তবে যুক্তরাজ্য প্রবাসী স্বামী মাসুদ রানাকে বিয়ের বর্তমানে সুখের সংসার এই তারকার। স্বামী-সন্তান নিয়ে যুক্তরাজ্যেই থাকছেন তিনি। বর্তমানে দুই সন্তানের মা শায়না। মেয়ে আরশিয়া ও ছেলে নুমাইরকে নিয়ে লন্ডনে বসবাস অভিনেত্রীর।

২০১৮ সালের ১৩ নভেম্বর লন্ডনের একটি হাসপাতালে পুত্র নুমাইর আমিন রানাকে জন্ম দেন শায়না। এর আগে ২০১৫ সালের ৯ ডিসেম্বর কন্যা সন্তানের মুখ দেখেন। যার নাম রাখা হয় আরশিয়া।

আরো পড়ুন  বিয়েতে গান, তামিমের ভিডিও ভাইরাল

বছরখানেক আগেও দেশে ফিরেছিলেন অভিনেত্রী। তবে অভিনয়ে আর ফেরেননি। জানিয়েছেন, অভিনয়ে ফেরার মতো কোনো পরিকল্পনাও নেই। বর্তমানে স্বামী-সন্তান নিয়েই শায়নার যতো ব্যস্ততা।

সর্বশেষ সংবাদ