27 C
Dhaka
Saturday, July 13, 2024

কোকের পর ‘ফিমেল’ বয়কটের ডাক, ট্রেলার প্রকাশের পর দর্শকদের যা বললেন অমি

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে কোমল পানীয় কোকা-কোলার বিজ্ঞাপন নিয়ে নানা সমালোচনা ও চর্চা করছেন নেটিজেন ও দর্শকরা। টেলিভিশন ও ডিজিটাল প্ল্যাটফর্মে প্রচারিত বিজ্ঞাপনটিতে মডেল হিসেবে অভিনেতা শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মাকে দেখা যায়। আর বিজ্ঞাপনটি ভালোভাবে গ্রহণ করেনি নেটিজেনরা। ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ করেছেন সবাই। সেই পরিপ্রেক্ষিতে ওই কোমল পানীয় এবং সঙ্গে দুই অভিনেতাকে বয়কটের ডাক দেন নেটিজেন ও সাধারণ দর্শকরা।

কোমল পানীয়টির বিজ্ঞাপনে অভিনেতা শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মাকে দেখতে পাওয়ার পর অনেকটা বিপাকে পড়েন তরুণ প্রজন্মের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। কারণ, এই দুই অভিনেতা দর্শকমহলে পরিচিতি লাভ করেছেন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের মাধ্যমে। আর দর্শকদের ধারণা, কোমল পানীয়টির বিজ্ঞাপনটি তৈরি করেছেন নির্মাতা অমি।

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অমির জনপ্রিয় ধারাবাহিক ‘ফিমেল’-এর চতুর্থ পর্ব। আগের প্রতিটি পর্বে ব্যাপক দর্শক সাড়া পেয়েছেন এ নির্মাতা। প্রতিটি পর্বেই আবার অভিনেতা শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মা রয়েছেন। আর চতুর্থ পর্ব মুক্তির আগে সমালোচিত কোমল পানীয়ের বিজ্ঞাপনে তাদের দেখতে পাওয়ায় কোমল পানীয় ও দুই অভিনেতার সঙ্গে বয়কট ডাকে যোগ হয় নির্মাতা অমি ও তার ‘ফিমেল ৪’ ধারাবাহিকটি।

আরো পড়ুন  হাঙরের আক্রমণে জনপ্রিয় অভিনেতার মৃত্যু

নির্মাতা অমি অবশ্য বিষয়টি স্পষ্ট করে জানান―সমালোচিত ওই বিজ্ঞাপনটি তিনি নির্মাণ করেননি। এছাড়া একটি খোলা চিঠিতে দর্শদের বলেন, ‘আপনারা যারা তাদের ওপর অভিমান করে বলছেন, আমাদের এত কষ্টে বানানো “ফিমেল-৪” দেখবেন না, অভিমান করে বলছেন, আমরা বয়কট করছি এটি। আপনারা নিশ্চয়ই পরিবারের একজন ভুল করলে সেই পরিবারের অন্য সদস্যদের শাস্তি দেবেন না? আমরা যারা একসঙ্গে কাজ করি, আমরা সবাই একই পরিবারের সদস্য বলে আমি মনে করি। আমাদের পরিবারের কেউ যদি ভুল করে থাকে, সে তার ভুল বুঝতে পারে এবং সে যদি ক্ষমাপ্রার্থী হয়, অবশ্যই আমরা চাইব তাকে যেন দেশবাসী এবং সাধারণ মানুষ ক্ষমা করে দেয়।’

আরো পড়ুন  শ্রবণশক্তি হারালেন জনপ্রিয় গায়িকা

এ অবস্থায় বুধবার (১২ জুন) সন্ধ্যা সাতটায় ‘ফিমেল ৪’-এর ট্রেলার প্রকাশ করা হয়। প্রকাশিত ট্রেলারে নতুন একটি চরিত্রে অভিনেতা ইরেশ যাকেরকে দেখা গেছে। ব্যাটারি গলির গল্প নিয়ে নির্মিত এ ধারাবাহিকে এবারও গত তিন পর্বের মতো রহস্যের আভাস পাওয়া গেছে। যা ব্যাপক সাড়া ফেলেছে দর্শকমহলে। ক’দিন আগেও বয়কটের ডাক দেয়া দর্শকরাই সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভাসিয়ে দিচ্ছেন ধারাবাহিকটির এবারের পর্বের।

‘ফিমেল ৪’ ধারাবাহিকটি দর্শকদের টাকা খরচ করে ওটিটি প্ল্যাটফর্ম থেকে দেখতে হবে। তবে এবার ধারাবাহিকটি দেখার জন্য দর্শকদের প্রি-বুকিংয়ের সিস্টেম রাখা হয়েছে। এ ব্যাপারে ‘হোটেল রিল্যাক্স’ ওয়েব সিরিজ খ্যাত নির্মাতা জানিয়েছিলেন, যেসব দর্শকরা প্রি-বুকিং করবেন, সেখান থেকে বিজয়ী ৫০ জন ‘ফিমেল ৪’-টিমের সঙ্গে প্রিমিয়ার দেখার সুযোগ পাবেন।

এদিকে ‘ফিমেল ৪’ রেকর্ড সংখ্যক প্রি-বুকিং হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা অমি। তিনি বলেন, আমরা ‘হোটেল রিল্যাক্স’ ও ‘অসময়’ দিয়ে প্রি-বুকিং সিস্টেম চালু করেছিলাম। দুটি কনটেন্ট থেকেই দর্শকের ব্যাপক সাড়া পেয়েছিলাম। আর এবার অতীতের দুই কনটেন্টকে টপকে গেল ‘ফিমেল ৪’। এটা সর্বোচ্চ প্রি-বুক।

আরো পড়ুন  কোকাকোলার বিজ্ঞাপন অভিনেতা জীবন-শিমুলকে লিগ্যাল নোটিশ

এছাড়া বৃহস্পতিবার (১৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে দর্শকদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানান ‘কিডনি’ নির্মাতা অমি। স্ট্যাটাসে তিনি লেখেন, ‘কেমন লাগল “ফিমেল ৪”-এর ট্রেলার? পুরো গেঞ্জাম দেখবেন ঈদের দিন। পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাদের।’

প্রসঙ্গত, প্রকাশিত ‘ফিমেল ৪’-এর ফার্স্ট লুক ও ট্রেলারে কাজল আরেফিন অমির জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর প্রায় সব পরিচিত মুখ দেখা গেছে। এতে রয়েছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, শরাফ আহমেদ জীবন, পাভেল, শিমুল, সুমন পাটোয়ারি, শিবলু মৃধা এবং নতুন একটি চরিত্রে অভিনেতা ইরেশ যাকের।

সর্বশেষ সংবাদ