29 C
Dhaka
Thursday, July 25, 2024

উদ্বোধনের আগেই ভেঙে টুকরো টুকরো ১২ কোটি রুপির সেতু

ভারতের বিহারের আরারিয়া এলাকায় নির্মানাধীন একটি সেতু মঙ্গলবার (১৮ জুন) ভেঙে টুকরো টুকরো হয়ে গেছে। বাকরা নদীর ওপর কোটি কোটি রুপি ব্যয়ে পাথর দিয়ে নির্মিত সেতুটি কয়েক সেকেন্ডের মধ্যেই ভেঙে টুকরো টুকরো হয়ে যায়। খবর এনডিটিভি

সেতুটি ভেঙে পড়ার সময় উৎসুক জনত সেখানে ভিড় করে এবং সেতুটি ভেঙে পড়ার দৃশ্য মোবাইলে ধারণ করে। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

আরো পড়ুন  ব্যাংককে মার্কেটে আগুন, পুড়ে ছাই ১ হাজার পশু-পাখি

সেতুটি ধসে পড়ার ঘটনায় কেউ আহত হয়নি। বিহারের আরারিয়া জেলার কুরসাকান্তা এবং সিক্তি অঞ্চলের মানুষের মধ্যে যাতায়াতের জন্য সেতুটি নির্মাণ করা হয়। ১২ কোটি রুপি ব্যয়ে নির্মাণাধীন সেতুটি উদ্বোধনের আগেই ভেঙে পড়ল।

সিকতির বিধায়ক বিজয় কুমার ভারতীয় সংবাদ সংস্থা এএনআই-কে বলেন, ‘নির্মাণ সংস্থার মালিকের অবহেলায় সেতুটি ভেঙে পড়েছে। ঘটনা তদন্তের জন্য প্রশাসনের কাছে আমরা দাবি জানিয়েছি।’

আরো পড়ুন  বিশ্বের প্রথম এআই সুন্দরী হিজাবি ইনফ্লুয়েন্সার কেনজা লাইলি

সেতুটি ভেঙে পড়ার সময় অনেকে ঘটনাস্থল থেকে দৌড়ে নিরাপদে আশ্রয় নেন। আবার অনেকে সেতুটি ভেঙে পড়ার দৃশ্য জীবনের ঝুঁকি নিয়ে ধারণ করে। সেতুটির বড় একটি অংশ নদীতে ভেঙে পড়েছে।

চলতি বছরের মার্চে, ভারতের বিহারের সুপলে একটি নির্মাণাধীন সেতু ধসে পড়ে একজন নিহত এবং কয়েকজন ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে।

সর্বশেষ সংবাদ