30 C
Dhaka
Friday, July 19, 2024

অনলাইন অর্ডারের পার্সেল খুলতেই বেরিয়ে এলো বিষধর সাপ (ভিডিও)

অনলাইন কেনাকাটায় গরমিল হরহামেশাই হয়ে থাকে। এক জিনিসের বদলে মেলে অন্যটা কিংবা একজনের পার্সেল আরেকজনকে দেয়ার ঘটনা অহরহ শোনা যায়। তবে পার্সেল খুলে বিষধর সাপ দেখতে পাবেন, তা-ও আবার জীবন্ত কোবরা, এমনটা হয়তো কেউ দুঃস্বপ্নেও আশা করবেন না। তবে বিধিবাম, ঠিক এমনই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর এক নারীর সঙ্গে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, বেঙ্গালুরুর ওই নারী ই-কমার্স প্রতিষ্ঠান অ্যামাজনে একটি এক্সবক্স কন্ট্রোলার অর্ডার করেন। ডেলিভারি ম্যান পার্সেল দিয়ে গেলে সেটি খোলার সঙ্গে সঙ্গে তিনি আঁতকে উঠেন। পার্সেল খুলতেই বেরিয়ে আসে বিষধর সাপ কোবরা। তবে সৌভাগ্যক্রমে সাপটি প্যাকেটের টেপে আটকে ছিল। তাই তাকে কাটতে পারেনি। ফলে এই যাত্রায় মৃত্যুর একদম কাছে গিয়েও প্রাণে বাঁচেন ওই নারী।

আরো পড়ুন  সৌদি আরব, যুক্তরাষ্ট্র, ভারতের চেয়ে বেশ এগিয়ে বাংলাদেশ, নেপথ্যে কী

প্রথম দিকে সাপ দেখার সঙ্গে সঙ্গে বিশাল ধাক্কা খেলেও পরে তিনি এই ঘটনার একটি ভিডিও করেন। এটি সামাজিক মাধ্যমে শেয়ার দিতেই ভাইরাল হয়ে যায়। ভিডিওতে একটি আধ-খোলা অ্যামাজনের পার্সেল দেখা যায়। ওই পার্সেলের ওপর একটি কোবরা সাপ পালানোর চেষ্টা করছে।

ইতিমধ্যে সাপটির কোন প্রজাতির, তা নিশ্চিত হওয়া গেছে। এটি স্পেকট্যাক্লড কোবরা। কর্ণাটকে অত্যন্ত বিষধর এই প্রজাতির সাপের দেখা মেলে। অ্যামাজনের পার্সেলে সাপ পাওয়ার পর সেটিকে আটক করা হয় এবং পরে মানুষের নাগালের বাইরে নিরাপদ স্থানে ছেড়ে দেয়া হয়।

আরো পড়ুন  ‘আমরা নিরাপদে নেই, দুই দিন ধরে না খেয়ে আছি’

এদিকে এ ঘটনা নিয়ে সামাজিক মাধ্যমে ব্যাপক সমালোচনা হওয়ার পর এক এক্স বার্তা অ্যামাজন হেল্প বলেছে, অ্যামাজনের অর্ডার নিয়ে আপনার অসুবিধার জন্য আমরা দুঃখিত। আমরা বিষয়টি যাচাই-বাছাই করে দেখতে চাই। অনুগ্রহ করে প্রয়োজনীয় বিবরণ আমাদের সঙ্গে শেয়ার করুন। আমাদের টিম শিগগিরই আপডেট নিয়ে আপনার সঙ্গে যোগাযোগ করবে।

সর্বশেষ সংবাদ