30 C
Dhaka
Friday, July 19, 2024

‘বাই বাই রাসেলস ভাইপার’, কীসের ইঙ্গিত দিলেন পরীমণি

নানা কারণেই বিভিন্ন সময় আলোচনায় থাকেন চিত্রনায়িকা পরীমণি। ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিজীবন, এমনকি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় মতামত জানিয়ে শিরোনামেও জায়গা করে নেন তিনি। গত বছরই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে দাম্পত্য কলহ নিয়ে বিভিন্ন সময় নানা প্রতিক্রিয়া জানান তিনি। এরপর বিচ্ছেদ হয় তাদের। আর এখন সিঙ্গেল মাদার হিসেবে দিন কাটাচ্ছেন এ নায়িকা।

এছাড়া ২০২১ সালের ৯ জুন রাতে সাভারের বোট ক্লাবকাণ্ডে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের দায়ের করা হত্যাচেষ্টা মামলায় সম্প্রতি আলোচনায় এসেছেন পরীমণি। মামলাটিতে আদালতে আত্মসমর্পণ করে জামিনও পেয়েছেন। মঙ্গলবার (২৫ জুন) ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালত জামিন দেন তাকে।

আরো পড়ুন  জড়িয়ে ধরে কানে কানে শাকিবকে কী বলেছিলেন পরীমণি?

এ নায়িকা বোট ক্লাবের ঘটনায় যখন চর্চার তুঙ্গে, ঠিক তখনই সোশ্যাল মিডিয়া ফেসবুক অ্যাকাউন্টে রহস্যময় একটি স্ট্যাটাস দিলেন। মঙ্গলবার (২৫ জুন) দুপুর সোয়া একটায় এক স্ট্যাটাসে পরীমণি লেখেন, ‘বাই বাই রাসেলস ভাইপার। ওয়েলকাম পরীমণি।’ যার বাংলা অর্থ―বিদায় রাসেলস ভাইপার। স্বাগতম পরীমণি।

পরীমণি ঠিক কাকে উদ্দেশ্য করে কিংবা কেন হঠাৎ এ ধরনের স্ট্যাটাস দিলেন, সেটি উল্লেখ করেননি। এমনকি মন্তব্যের ঘরে নেটিজেনরা নানা মন্তব্য জানালেও সেখানে জবাব দিতে দেখা যায়নি তাকে। অবশ্য এর আগেরও দিনই অন্য এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আজ পরী দিবস।’ আর সেখানেও অন্য কোনোকিছু উল্লেখ না করে বিষয়টি ধোঁয়াশায় রেখেছেন তিনি।

আরো পড়ুন  ‘যারা দেখিয়ে ধর্মচর্চার নামে বাড়াবাড়ি করে, তারা বাটপার’

প্রসঙ্গত, বর্তমানে ‘সিঙ্গেল মাদার’ পরীমণি। ছেলের পাশাপাশি প্রিয়ম নামে একটি কন্যাসন্তান দত্তক নিয়েছেন। সন্তান লালনের পাশাপাশি সিনেমা ও ওয়েব সিরিজের কাজ করছেন তিনি। বিজ্ঞাপন ও বিভিন্ন পণ্যের মডেল হিসেবেও দেখা যায় এ অভিনেত্রীকে।

সর্বশেষ সংবাদ