30 C
Dhaka
Friday, July 19, 2024

ছাত্রীর মাকে নিয়ে পালিয়েছে গৃহশিক্ষক, থানায় অভিযোগ

লালমনিরহাটে ছাত্রীকে প্রাইভেট পড়াতে গিয়ে ছাত্রীর মাকে নিয়ে পালিয়েছেন এক যুবক। এ ঘটনায় পলাতক নারীর স্বামী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। মঙ্গলবার (২ জুলাই) উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ী এলাকায় ওই ঘটনা ঘটে। অভিযুক্ত গৃহশিক্ষকের নাম আলামিন। তিনি উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর সবজি বাজার এলাকার ওসমান আলীর ছেলে।

জানা গেছে, শিক্ষক আলামিন নামুড়ী এলাকার দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকন্যাকে প্রাইভেট পড়াতেন। একপর্যায়ে ছাত্রীর মায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে ওই শিক্ষক। বিষয়টি টের পেয়ে ওই নারীর স্বামী সপ্তাহ দুই আগে শিক্ষক আলামিনকে তার মেয়েকে পড়াতে নিষেধ করে দেন। পরে গত মঙ্গলবার সন্ধ্যার পর আলামিন ওই নারীকে নিয়ে পালিয়ে যান।

আরো পড়ুন  ফুটফুটে রোজার প্রাণ কেড়ে নিজেকেও নৃশংসভাবে শেষ করলেন অভিমানী বাবা

ওই নারীর স্বামী জানান, আমার স্ত্রীকে নিয়ে গৃহশিক্ষক আলামিন পালিয়েছে। আমি থানায় অভিযোগ দিয়েছি। পুলিশ চার দিনেও আমাকে কোনো সহযোগিতা করল না। শিশুটিকে নিয়ে বিপাকে আছি।

এলাকাবাসী জানান, প্রাইভেট পড়াতে এসে যদি ছাত্রীর মাকে নিয়ে শিক্ষক পালিয়ে যায়। আমরা তাহলে কাকে বিশ্বাস করবো? আমরা এর বিচার চাই।

এ ব্যাপারে আদিতমারী থানার ওসি মাহমুদ উন নবী বলেন, কোনো অভিযোগ হয়েছে কি না এখনো জানি না। তবে শুনেছি ওই প্রাইভেট শিক্ষক ও নিখোঁজ গৃহিণী দুজনেই প্রাপ্ত বয়স্ক। তারা স্বেচ্ছায় পালিয়েছেন।

আরো পড়ুন  আগামী ৫ দিন যেমন থাকবে আবহাওয়া
সর্বশেষ সংবাদ