34 C
Dhaka
Thursday, July 18, 2024

সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ মরক্কোর দুই ফুটবলার

ভূমধ্যসাগরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হয়েছেন মরক্কোর দুই ফুটবলার। গত শনিবার (৬ জুলাই) এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছে বার্তা সংস্থা রয়টার্স।

নিখোঁজ দুই ফুটবলার হলেন- সালমান হারাক ও আবেদেল্লাতিফ আখরিফ।

জানা গেছে, সর্বশেষ ফুটবল বিশ্বকাপে দ্যুতি ছড়ানো মরক্কোর পাঁচ ফুটবলার ভূমধ্যসাগরের গভীর পানিতে সাঁতার কাটার সময় দুর্ঘটনার শিকার হন। তারা আবার মরক্কোর শীর্ষ লিগের ক্লাব ইত্তিহাদ ট্যাঙ্গারে খেলা একই দলের সতীর্থ। তিনজনকে উদ্ধার করা গেলেও তাদের মধ্যে দুইজন এখনও সাগরে নিখোঁজ রয়েছেন।

আরো পড়ুন  কার হাতে উঠবে ব্যালন ডি’অর, হিসাব-নিকাশে নতুন মোড়!

ইত্তিহাদ ট্যাঙ্গারের পক্ষ থেকে রোববার এক বিবৃতিতে জানানো হয়, শক্তিশালী স্রোতে তাদের ছোট নৌযানটি ভেসে যাওয়ার পর শনিবার সমুদ্রে নিখোঁজ হয়েছেন তারা। একই ক্লাবের এই পাঁচ সতীর্থ ছোট একটি ইয়টে করে সাগরভ্রমণে যান। এক পর্যায়ে গভীর পানিতে সাঁতার কাটতে নামেন তারা। আর তখনই ঘটে দুর্ঘটনাটি।

ক্লাবটির সহ-সভাপতি আনাস মারাবেত রয়টার্সকে বলেন, প্রবল স্রোত ও দমকা বাতাসে ইয়টটি ভেসে যায়। সেদিনই তিনজনকে উদ্ধার করা হয়। বাকি দুইজনের উদ্ধার কাজ চলমান আছে। উদ্ধারকৃত খেলোয়াড়দের বরাতে মারাবেত বলেন, সাঁতার কাটতে যাওয়ার সময় খেলোয়াড়দের সঙ্গে কোনো বয়া ছিল না।

আরো পড়ুন  মারা গেলেন ফুটবলার মিথিলা

২৪ বছর বয়সী আখরিফ ইত্তিহাদ সিনিয়র দলের খেলোয়াড়। আর ১৮ বছর বয়সী হারাক মূল দলে জায়গা করে নেয়ার অপেক্ষায় ছিলেন। ২০১৫ সাল থেকে মরক্কোর শীর্ষ লিগে ইত্তিহাদ ট্যাঙ্গার। ২০১৭-১৮ মৌসুমে তাদের ক্লাব ইতিহাসের প্রথম ও একমাত্র লিগ শিরোপা জিতে। সাম্প্রতিক বছরগুলোয় লিগে ধুঁকছে তারা।

সর্বশেষ সংবাদ