28 C
Dhaka
Tuesday, September 17, 2024

প্রধান শিক্ষককে প্রকাশ্যে রাস্তায় জুতাপেটা করলেন বিএনপি নেতা

রাজধানীর মিরপুরে রশিদ মাস্টার নামে এক প্রধান শিক্ষককে প্রকাশ্যে জুতাপেটা করার অভিযোগ উঠেছে স্থানীয় এক বিএনপি নেতার বিরুদ্ধে। অভিযুক্তের নাম গোলাম মোস্তফা। তিনি পল্লবী থানা বিএনপির ২ নম্বর ওয়ার্ডের সভাপতি।

স্থানীয়রা জানান, সেই শিক্ষককে জুতাপেটা ছাড়াও দলীয় লোকজন নিয়ে মারধর করেছেন ওই বিএনপি নেতা। মারধর করার একটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ এসেছে কালবেলার হাতে। গত বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) মিরপুর পল্লবীর ১২ নম্বর মুসলিম বাজারের প্রধান সড়কে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন  ভাটারায় বিস্ফোরণ একে একে চলে গেলেন পরিবারের ৪ সদস্য

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, দোকানের সামনে থাকা সড়কে রশিদ মাস্টার দাঁড়িয়ে ছিলেন। তখন তাকে হঠাৎ জুতাপেটা শুরু করেন বিএনপি নেতা গোলাম মোস্তফা। নিজেকে রক্ষা করতে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ওই শিক্ষককে পেটাতে থাকেন বিএনপি নেতার লোকেরাও।

জানা গেছে, রশিদ মাস্টার উত্তর কালশী স্কুলের সাবেক প্রধান শিক্ষক। স্থানীয় দোকান বরাদ্দ নিয়ে দ্বন্দ্বের জেরে তাকে মারধর করা হয়েছে। এ ঘটনার পর নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি।

আরো পড়ুন  মধ্যরাতে বাড়ি ফেরার পথে দলবদ্ধ ধর্ষণের শিকার নববধূ, গ্রেপ্তার ৭

ভুক্তভোগী রশিদ মাস্টার কালবেলাকে বলেন, দীর্ঘদিন ধরে নানা রকমের নির্যাতন হচ্ছে আমার ওপরে। বাজারের দোকান নিয়ে ঝামেলা চলছিল। তারা আমার সব নিয়ে গেছে। আমি অভিযোগ করার পর থেকে আমাকে যেখানে পায় সেখানেই মারধর করছে।

পল্লবী থানার ২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি গোলাম মোস্তফার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি ওই শিক্ষকের বিরুদ্ধে উল্টো অভিযোগ করেন।

তিনি কালবেলাকে বলেন, ‘ওই শিক্ষক আমার ওপর অনেক অত্যাচার করেছে। গত ১৬ বছরে আমাকে ৩ বার জেলে পাঠিয়েছে। ডিবি পুলিশ দিয়ে হয়রানি করেছে। এটা আমাদের পারিবারিক দ্বন্দ্ব। আমি তাকে ঠকাইনি। তার কোনো দোকানও নিয়ে নেইনি। সে ভুয়া কাগজপত্র দিয়ে শিক্ষক হয়েছিল। তার সব কিছুই ভুয়া বানানো।’

আরো পড়ুন  পালিয়ে মায়ের কাছে যাওয়ার চেষ্টা, কার্নিশে আটকে গেল কিশোরী

এ বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম জানান, সুনির্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ